whatsapp channel

অবশেষে মুক্ত হলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন! সোশ্যাল মিডিয়ার পোস্টে বিবাহ বিচ্ছেদের জল্পনা তুঙ্গে

শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্কের যে অনেকটা দুরত্ব তৈরি হয়েছে তা পুরোনো হয়ে গেছে। সকলেই প্রায় জানেন যে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের মুখে। তার নৌক পাল তুলে এখন অন্য পথে যাত্রা…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্কের যে অনেকটা দুরত্ব তৈরি হয়েছে তা পুরোনো হয়ে গেছে। সকলেই প্রায় জানেন যে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের মুখে। তার নৌক পাল তুলে এখন অন্য পথে যাত্রা শুরু করেছে। নিজেকে নিজের মতন করে গুছিয়ে নিচ্ছেন অভিনেত্রী। এখন এক হতে তার অভিনয় জীবনের ছক বাঁধা স্বপ্ন, অন্যহাতে রাজনীতির ময়দানের পাশা খেলার গুটি।

শ্রাবন্তী হয়তো নতুন পথ পেয়েছেন, কিন্তু রোশন সিং? তিনি কি আদৌ কিছু খুঁজে পেলেন? তাকে সাধারণত জিম বা শরীর চর্চার ছবি বা ভিডিওতে দেখা যায়, এর বাইরে রোশন তার ব্যাক্তিগত জীবনে কি করছেন তা সম্পূর্ণ অজানা। একটা সময় এয়ারলাইন্সে কাজ করতেন রোশন। সেই জায়গা থেকে শ্রাবন্তীর সঙ্গে তার একটা সম্পর্ক তৈরি হয়, যা শ্রাবন্তীর জামাইবাবু ও দিদি ইন্ধন দেয়, সম্পর্ক এগিয়ে যায় পাঞ্জাবী মতে বিয়ের হাত ধরে। সোশ্যাল মিডিয়ার সর্বত্র শুধু শ্রাবন্তী ও রোশন। এখন গল্প একদমই আলদা।

সম্প্রতি রোশন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন ‘ফ্রি বার্ড’। নিজেকে খোলা আকাশের বুকে মুক্ত পাখি হিসেবে গণ্য করেছেন। তাহলে কি এই সম্পর্ক একেবারেই বিচ্ছেদের পথে রওনা দিয়েছে? শ্রাবন্তী ও রোশন কি আইনি পথে হাঁটছেন নাকি সবটাই চুপিচুপি শেষ?

এখনও পর্যন্ত মিডিয়াতে মুখ খোলেননি শ্রাবন্তী, তবে রোশন আকার ইঙ্গিতে বহুবার বুঝিয়ে দিয়েছেন যে তার সঙ্গে শ্রাবন্তীর যোগাযোগ প্রায় নেই। তবে এই মুহূর্তে শ্রাবন্তীর অনুরাগীরা মেতেছেন তার ভোটের রাজনীতি নিয়ে। মানুষের সেবায় নিজেকে নিয়োগ করতে চান তিনি। তার অনুরাগীরা তার ভোটের রাজনীতির দিকে তীক্ষ্ম দৃষ্টিতে তাকিয়ে আছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media