Bengali SerialHoop Plus

বদলে গেল সময়, শিক্ষিকা হয়ে শঙ্খের কলেজে পা দিল ‘মোহর’, বয়কটের দাবি শ্রেষ্ঠার

এতদিন ঘড়িতেই রাত ৮ টা বাজলেই খড়কুটো শেষ এবার মোহরের আসার পালা। বয়স্ক থেকে টিনেজ সকলের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছিল খুব স্বল্প সময়ে। আসলে এর প্রিয় পিছনে আছে অন্য আকর্ষণ। আসল হল কলেজের অধ্যাপকের সাথে কলেজ পড়ুয়ার প্রেম। প্রতীক আর সোনামনির অভিনয়ে মুগ্ধ করেছেন বাঙালি দর্শকদের। আসলে বাস্তবজীবনের গল্প, সংসারের রোজকার সুখ-দুঃখের গল্পের থেকে ছক ভেঙে অন্য সিরিয়ালগুলোর গল্পের আকারে তুলে ধরা হয় বলেই টিআরপি সবসময় প্রথম দিকে থাকতো।

তবে স্টার জলসার এক সময়ের টিআরপি টপার ছিল মোহর। মোহদীপের বিয়ের পর থেকে নানান ঝগড়া সমস্যা যা দেখে গত কয়েক মাস ধরেই টিআরপির পারফরম্যান্স বেশ ব্যর্থ হত। মূলত এই গল্পের ছক কিছুতেই পছন্দ হচ্ছিল না দর্শকদের। এই নিয়ে দর্শকরা সোশ্যাল মিডিয়ায় নানান ট্রোল্ড করতে শুরু করে দিয়েছিলেন। আবার যারা মোহদীপকে ভালোবাসেন তারা কমেন্ট করেছিলেন তাদের সম্পর্কে সব দূরত্ব ঘুচে ফের মিলন হোক।

মোহর ধারাবাহিকে আমরা সর্বদা একের পর টুইস্ট দেখেছি। শঙ্খ আর মোহরের ঝামেলার মধ্যেই কিছুদিন আগে মোহর মৃত্যুর মুখ থেকে ফিরেছে শঙ্খের কাছেম মোহর। সঙ্গে সব ভুল বোঝাবুঝির পর ফের এক হয়েছে দুটি মন। তবে টিআরপিতে কিছুই উপকার আসেনি৷ তাই পরিচালক এখন গল্পে নতুন টুইস্ট আনতে চলেছে। এবারে আর রাত ৮ টা না আগামী সপ্তাহ ৫ এপ্রিল থেকে দুপুর ২টোর সময়ে মোহর আসছে টেলিভিশনের পর্দাতে।

সময়ের সাথে ধারাবাহিকের গল্পও অনেকখানি বদলে যাচ্ছে। এবার ছাত্রী মোহর নয়, শঙ্খের কলেজে পা রাখছে শিক্ষিকা মোহর। আর সেই প্রোমো ইতিমধ্যেই সামনে চলে এসেছে সর্বত্র। যেমন শিক্ষিকা হিসেবে মোহরের আবির্ভাব তেমন লুকের ক্ষেত্রেও কিছু পরিবর্তন হয়েছে। এবার সালোয়ার ছেড়ে মোহরের পরনে শাড়ি। চেনা জায়গাতে এবারে নতুন চ্যালেঞ্জ নিয়ে এল মোহর। যে কলেজে নিজের ছাত্রী জীবন কাটিয়েছে সেই কলেজই এখন তাঁর নতুন পথ চলা। আর এই পথচলাতে বাধা হয়ে দাঁড়িয়েছে শ্রেষ্ঠা ম্যাম। শ্রেষ্ঠার প্রিয় স্টুডেন্টরা বলে উঠলো গো ব্যাক৷ সেই দৃশ্যের সাক্ষী থাকলো শঙ্খ স্যার। মোহরের এই নতুন পথচলায়, নতুন লড়াইতে শঙ্খ কি পাশে থাকবে মোহরের? এটাই এখন দেখার। নতুন সময়ে শোয়ের নতুন ট্যাগলাইন শুরু ‘টাটকা দুপুরে টাটকা মোড়’। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Related Articles