Bengali SerialHoop Plus

Shruti Das: ব্রেক-আপ হয়ে গেল শ্রুতি-স্বর্ণেন্দুর! ফেসবুকে কি লিখলেন অভিনেত্রী?

টেলিটাউনের অত্যন্ত চর্চিত কাপল স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) ও শ্রুতি দাস (Shruti Das)। শ্রুতি ও স্বর্ণেন্দুর জুটি নিয়ে এতদিন অনেকেই অসমবয়সী প্রেমের কটাক্ষ করেছেন। কিন্তু এবার শোনা যাচ্ছে, ভেঙে যেতে চলেছে বহুলচর্চিত শ্রুতি ও স্বর্ণেন্দুর প্রেম।

এতদিন ধরে শ্রুতি ও স্বর্ণেন্দুর জুটি নিয়ে অনেক কথাই শোনা গিয়েছিল। কিন্তু এবার তাঁদের ব্রেক-আপের রটনা সামনে আসতেই গুজব বলে উড়িয়ে দিলেন শ্রুতি। উপরন্তু, 26 শে জানুয়ারি, গণতন্ত্র দিবসের দিন, শ্রুতি জানিয়েছেন, অতি পরিচিত কেউ তাঁদের ব্রেক-আপের গুঞ্জন রটাচ্ছেন। কিন্তু এই কথার পাশাপাশি বিষয়টি অত্যন্ত ব্যক্তিগত জানিয়ে শ্রুতি মুখে কুলুপ এঁটেছেন। তাঁর মতে, লোকে তাকে নিয়ে আজেবাজে কথা বললে তাঁর কিছু করার নেই। এতদিন ধরে শোনা গিয়েছিল, শ্রুতির পরিবার স্বর্ণেন্দুকে পছন্দ করেন। এমনকি স্বর্ণেন্দুর পরিবারের সঙ্গেও শ্রুতির সম্পর্ক ভালো। একসঙ্গে তাঁরা ট্র্যাভেল ভ্লগ করেন। শ্রুতির পরিবারের সঙ্গে স্বর্ণেন্দুকে ছুটি কাটাতেও দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

তবে ফেসবুকে শ্রুতির পোস্ট ইতিমধ্যেই ভাইরাল। তিনি বিশেষ কাউকে উদ্দেশ্য করে লিখেছেন, ওই ব্যক্তি তাঁকে বিশ্বাস করে ভালোবাসতে বারণ করেছিলেন। শ্রুতিকে তিনি বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে কেউ কারও বন্ধু হয় না। কিন্তু শ্রুতির বিশ্বাস ছিল, ওই ব্যক্তি এই ধরনের নন। কিন্তু আজ তিনি ওই ব্যক্তিকে ভালোবাসা ঠকেছেন। একই সঙ্গে শ্রুতি লিখেছেন, তাঁর সঙ্গে স্বর্ণেন্দুর ব্রেক-আপ হয়নি, কোনোদিন হবেও না। পাশাপাশি তিনি সকলকে অনুরোধ করেছেন, শুধুমুদু তাঁদের ব্রেক-আপ হয়েছে কিনা জানতে চেয়ে মেসেজ না করতে।

‘ত্রিনয়নী’ সিরিয়ালের সেটে স্বর্ণেন্দুর সঙ্গে শ্রুতির আলাপ হয়েছিল। ওই সিরিয়ালে শ্রুতি ছিলেন নায়িকা,স্বর্ণেন্দু পরিচালক। প্রথমদিকে স্বর্ণেন্দু অসমবয়সী সম্পর্কে রাজি ছিলেন না। কিন্তু ধীরে ধীরে তিনি বুঝতে পেরেছিলেন, তিনিও শ্রুতিকে ভালোবাসেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)