Hoop PlusTollywood

Abir Chatterjee: দোলের দিনে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়লেন আবীর-ঋতাভরী!

আগামী 12 ই মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ফাটাফাটি’। বহুদিন পর এই ফিল্মের মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। উইন্ডোজ-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘ফাটাফাটি’-তে ঋতাভরীর বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। দোলপূর্ণিমার দিনে উইন্ডোজ-এর সোশ্যাল মিডিয়া পেজ থেকে শেয়ার করা হল ঋতাভরী ও আবীরের দোল খেলার ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, বারান্দায় কাজ করতে ব্যস্ত ঋতাভরী। আবীর মাটির থালায় সাজিয়ে নিয়ে এসেছেন লাল ও হলুদ রঙ। হলুদ সালোয়ার-কামিজ পরিহিতা ঋতাভরীর গালে সেই রঙ মাখিয়ে দেন আবীর। কিন্তু ঋতাভরী নিজের গালে আবীরের গাল ঘষে রঙ মাখিয়ে দেন। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, রঙের উৎসবে আবির শুধু আকাশে-বাতাসে নয়, কারোর বাসায় ও ভালোবাসায় ছড়িয়ে পড়ুক। ঋতাভরীও এই রিলটি শেয়ার করে নিয়েছেন নিজের ইন্সটাগ্রাম পেজে। অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee)-র পরিচালনায় দ্বিতীয়বার কাজ করলেন ঋতাভরী। এর আগে তাঁকে দেখা গিয়েছিল অরিত্র পরিচালিত আরও একটি সিনেমা ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি-তে।

2022 সালে আন্তর্জাতিক নারী দিবসে ‘ফাটাফাটি’-র টিজার শেয়ার করে ঋতাভরী লিখেছিলেন, এটি একটি প্লাস সাইজ মডেলের গল্প যা ভেঙে দেবে নারী শরীর নিয়ে গতানুগতিক চিন্তা-ভাবনাকে। ‘ফাটাফাটি’-র শুটিং শেষ করে কয়েকটি ছবি শেয়ার করেছিলেন ঋতাভরী। ক্যাপশনে লিখেছিলেন, নিজের জীবনের সবচেয়ে সাহসী ফিল্মের শুটিং করলেন তিনি। কারণ এই ফিল্মের প্রয়োজনে যথেষ্ট ওজন বাড়াতে হয়েছিল ঋতাভরীকে। এই ফিল্মের প্রযোজক শিবপ্রসাদ (Shibaprashad Mukharjee) ঋতাভরীর এই সাহসের জন্য তাঁর প্রশংসা করেছেন।

‘ফাটাফাটি’ প্রসঙ্গে বলতে গিয়ে ঋতাভরী জানিয়েছিলেন, 2020 সালে তাঁর সার্জারির পর বেড রেস্টের কারণে ওজন বেড়ে গিয়েছিল। সেই সময় ঋতাভরীকেও বডি শেমিং-এর শিকার হতে হয়েছিল।

whatsapp logo