whatsapp channel

Sourav Ganguly: ডায়েটে চিনি বাদ, নিয়ম ভেঙে তিয়াশার পিঠেয় কামড় সৌরভের

বাইশ গজ থেকে বহুদিন আগেই অবসর নিয়েছেন তিনি। তবুও নিজেকে কড়া নিয়মে বেঁধে রাখেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। ফলো করেন শক্ত ডায়েট। রুটিনে বাঁধা জীবনযাপন তাঁর। বিশেষ করে মাঝে অসুস্থ…

Avatar

Nirajana Nag

বাইশ গজ থেকে বহুদিন আগেই অবসর নিয়েছেন তিনি। তবুও নিজেকে কড়া নিয়মে বেঁধে রাখেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। ফলো করেন শক্ত ডায়েট। রুটিনে বাঁধা জীবনযাপন তাঁর। বিশেষ করে মাঝে অসুস্থ হয়ে পড়ায় আরোই নিজেকে নিয়মের বেড়াজালে বেঁধে ফেলেছেন তিনি। তবুও মাঝে মাঝে কি মন চায় না একটু অবাধ্য হতে? নিয়ম মেনে চললেও দাদাও টুকটাক চিটিং করেন এক আধবার। বিশেষ করে ‘দাদাগিরি’র (Dadagiri) সেটে একেবারে অন্য রকম মুডে ধরা দেন তিনি।

এগিয়ে আসছে মকর সংক্রান্তি, বাঙালির পৌষ পার্বণ। দাদাগিরির সেটেও উদযাপন করা হবে পৌষ পার্বণ। সেই উপলক্ষে স্পেশ্যাল এপিসোডে আসতে চলেছেন টেলি এবং টলিপাড়ার তারকারা। দেখা যাবে তিয়াশা লেপচা, শ্রীমা ভট্টাচার্য, জিতু কামাল, নীল ভট্টাচার্যদের। সম্প্রতি চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছে এই পর্বের একটি প্রোমো। সেখানে দেখা যায়, তিয়াশার নিয়ে আসা পিঠে তে কামড় দিচ্ছেন দাদা। একদিনের জন্য নিয়ম ভেঙেছেন তিনিও।

প্রোমোতে শুরুতে তিয়াশাকে বলতে দেখা যায়, তিনি শুনেছেন যে সৌরভ নাকি খুব খেতে ভালোবাসেন। উত্তরে মহারাজ বলেন, চিনি খান না তিনি। পালটা শ্রীমা প্রশ্ন করেন, পিঠের যে মিষ্টি সেটা কীভাবে ছেড়ে দেন? তারপরেই তিয়াশা বলেন, তাঁর দিদুন নিজে হাতে পিঠে বানিয়ে দিয়েছেন সৌরভের জন্য। শুনেই মুখে হাসি দাদার, ‘তাহলে তো খেতে হবেই’। শুধু মুখে বলে থেমে থাকলেন না। তিয়াশার আনা পিঠে খেতে দেখা গেল তাঁকে। শুধু দাদা নন, উপস্থিত সকলের মধ্যেই ভাগ করে দেওয়া হল পিঠে।

এর মাঝেই সৌরভের আবদার, ‘আমি নারকোলের পার্টটা পাইনি’। তাঁর কথা শুনে হেসেই ফেলেন সকলে। আবারো পিঠে খেয়ে তারপর দিলখুশ দাদার। বলে উঠলেন, সত্যিই অসাধারণ খেতে। প্রোমো দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরাও। দাদাগিরির এই স্পেশ্যাল পর্ব দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। চলতি সপ্তাহেই দেখা যেতে পারে এই পর্বটি।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই