whatsapp channel

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে নেটদুনিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা

১৬ ই মে থেকে শুরু সারা রাজ্য জুড়ে কড়া লক ডাউন শুরু হয়ে গিয়েছে। করোনার দাপটে যেভাবে শুরু হয়েছে মৃত্যু মিছিল, তাতে করে আট থেকে আশি কেউ বাদ যাচ্ছেন না।…

Avatar

HoopHaap Digital Media

১৬ ই মে থেকে শুরু সারা রাজ্য জুড়ে কড়া লক ডাউন শুরু হয়ে গিয়েছে। করোনার দাপটে যেভাবে শুরু হয়েছে মৃত্যু মিছিল, তাতে করে আট থেকে আশি কেউ বাদ যাচ্ছেন না। নিশ্বাসে যে বিষ থাকতে পারে তার প্রমাণ পাচ্ছে গোটা দেশ সহ বিদেশ। খবরের দুনিয়ায় চোখ রাখলেই উঠে আসছে বিভিন্ন সঙ্কটের খবর। কেউ অক্সিজেন পাচ্ছেন না তো কেউ ভ্যাকসিন। সারা দেশ এখন অসুস্থ। এদিকে ঘোষণা হয়ে গেছে শ্যুটিং বন্ধ থাকবে। অর্থাৎ, মনোরঞ্জনের দরজা বন্ধ। পুরোনো ধারাবাহিক আগের বারের মতন ঘুরিয়ে ফিরিয়ে দেখতে হবে। কলাকুশলীরাও থাকছেন নিজেদের বাড়িতে।

হবে না ধারাবাহিক, সিনেমার শ্যুটিং। হবে না ফটোশ্যুট। এমত অবস্থায় শুধু যে দর্শকদের মন খারাপ তা নয়। মনখারাপ অভিনেতা অভিনেত্রীদেরও। বিশেষ করে ভীষণ ভাবে মুড অফ করে রেখেছেন এই মুহূর্তের চর্চিত, বোল্ড, হট অভিনেত্রী মধুমিতা সরকার।

এদিন তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও বানিয়েছেন, যেখানে শ্যুটিং বন্ধ তার জন্য দুঃখ দুঃখ মুখ করে বোঝাতে চাইলেন যে সব প্ল্যান ভেস্তে গেল, চলো এটাকেও এঞ্জয় করা যাক। দেখুন মধুমিতার কাণ্ডকারখানা।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেল মধুমিতা সরকারের তৃতীয় মুভি ‘ট্যাংরা ব্লুজ’ (Tangra Blues)। অর্জুনের পর এবার পরমব্রত চট্টোপাধ‌্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে জুটি বাঁধেন এই মুহূর্তের সেক্সি অভিনেত্রী মধুমিতা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media