BollywoodHoop Plus

Urfi Javed: ফটোশুটের জন্য পুরোপুরি নতুন অবতারে হাজির উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) স্টারকিড নন। তিনি এক রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে। রক্ষণশীলতার বেড়াজাল তাঁর কাছে ছিল অত্যাচারের নামান্তর। সেই বেড়াজাল কাটিয়ে মুম্বইয়ে পালিয়ে এসেছিলেন উরফি। ধীরে ধীরে হিন্দি ধারাবাহিকে কাজ করতে শুরু করেন তিনি। একসময় রিয়েলিটি শো ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করেন উরফি। এরপরেই পাল্টাতে থাকে তাঁর স্টাইল স্টেটমেন্ট। সেফটিপিন, ব্যান্ডেজ কোনো কিছুই বাদ যায়নি উরফির পোশাক তৈরির মেটিরিয়াল থেকে। নেটিজেনদের একাংশ যখন ট্রোল করছেন উরফিকে, সেই সময় তাঁকে লক্ষ্য করেছিলেন মুম্বইয়ের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনাররা।

সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র মাধ্যমে উরফি শুরু করেছেন মডেল হিসাবে তাঁর নতুন যাত্রাপথ। একসময় উরফির জন্য কোনো ফ্যাশন ডিজাইনার পোশাক ডিজাইন করতে চাইতেন না। কিন্তু বর্তমানে বদলে গিয়েছে পরিস্থিতি। আবু জানি সন্দীপ খোসলার ডিজাইনার ব্র্যান্ডের জন্য মডেলিং করার পাশাপাশি উরফিকে দেখা গিয়েছে ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজে। কাজ করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)- র সাথে। এবার উরফি ফটোশুট করলেন ডাব্বু রত্নানি (Dabboo Ratnani)-র জন্য।

মুম্বইয়ের সেলিব্রিটি ফ্যাশন ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যামেরায় ধরা দিয়েছেন তাবড় সেলিব্রিটিরা। এবার পাশা ছিল উরফির। বিউটি, কসমেটিক, পার্সোনাল কেয়ার ব্র্যান্ডের সাথে টাই আপ করে এই ফটোশুট হয়েছে। ফ্যাশন ডিজাইনার কেন ফার্নস (ken Ferns) ডিজাইন করেছেন উরফির ফটোশুটের পোশাক। আন্তর্জাতিক মানের ফটোশুটের পোশাকের উপরে রয়েছে মাল্টিকালার ব্রালেট। ব্রালেটটি ফ্লোরাল প্রিন্টেড। ব্রালেটের উপর সকলকে চমকে দিয়েছে একটি ডিজাইন যা অনেক আগেই পরতে দেখা গিয়েছিল উরফিকে। কিছুদিন আগেই পাঁজরের ডিজাইনের একটি টপ পরেছিলেন তিনি। সেই টপের ধাঁচেই কেন ফার্নস তৈরি করেছেন একটি আবরণ। আবরণে ব্যবহার করা হয় বিভিন্ন রঙের বিডস। উরফির নিম্নাংশে রয়েছে মাল্টিকালার হট প্যান্ট, হাতে একই ডিজাইনের গ্লাভস। পায়ে অনুরূপ ডিজাইনের হাই বুটস।

উরফির চোখে রয়েছে পার্পল রঙের বাটারফ্লাই সানগ্লাস। মাথায় আকাশি রঙের বিডেড উইগ পরেছেন উরফি যা হঠাৎই মনে করিয়ে দেয় মিশরের রানীর হেডগিয়ারকে। কানে রয়েছে পিচ ও সাদা রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। লেটেস্ট ট্রেন্ড মেনে মেকআপ যথেষ্ট হালকা। প্রকৃতপক্ষে ফোকাসে রাখা হয়েছে কেন ফার্নসের পোশাকের ডিজাইনকে।

বোধ হয় নেটিজেনদের কমেন্টের উল্লেখ করার আর প্রয়োজন নেই। কারণ ফ্যাশন দুনিয়ায় আরও একটি নতুন মাইলস্টোন তৈরি করলেন উরফি জাভেদ।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles