whatsapp channel

Rashmika Mandanna: ‘সামি সামি’ আর নয়, কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেললেন রশ্মিকা মন্দানা

‘পুষ্পা : দ্য রুল’ নিয়ে ইতিমধ্যেই দেশ জুড়ে শুরু হয়ে গিয়েছে উন্মাদনা। ‘পুষ্পা : দ্য রাইজ’-এর রেকর্ড ব্রেক করতে পারে এই ফিল্ম বলে মনে করছেন নির্মাতারা। ‘পুষ্পা : দ্য রাইজ’-এর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘পুষ্পা : দ্য রুল’ নিয়ে ইতিমধ্যেই দেশ জুড়ে শুরু হয়ে গিয়েছে উন্মাদনা। ‘পুষ্পা : দ্য রাইজ’-এর রেকর্ড ব্রেক করতে পারে এই ফিল্ম বলে মনে করছেন নির্মাতারা। ‘পুষ্পা : দ্য রাইজ’-এর মাধ্যমে অভূতপূর্ব সাফল্য পেয়েছিলেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। এই ফিল্মে তাঁর চরিত্রের নাম ছিল শ্রীভল্লী। কিন্তু ‘পুষ্পা : দ্য রাইজ’-এ রশ্মিকার উপর পিকচারাইজ গান ‘সামি সামি’ বছর ঘুরে আজও ব্লকবাস্টার। প্রায় সব ইভেন্টেই রশ্মিকার কাছে আসে ‘সামি সামি’ নাচার অনুরোধ। তবে এবার এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিলেন তিনি। স্পষ্ট জানিয়ে দিলেন, ‘সামি সামি’ গানের সাথে আর পা মেলাবেন না তিনি।

Advertisements

রশ্মিকা জানিয়েছেন, গত এক বছর ধরে সকলের অনুরোধ রক্ষা করতে ‘সামি সামি’ গানে নাচতে হচ্ছে তাঁকে। কিন্তু এর ফলে তাঁর কোমরে রীতিমত যন্ত্রণা শুরু হয়েছে। ফলে এই গানে আর নাচতে চাইছেন না রশ্মিকা। কিন্তু অনেকের মতে, হয়তো ‘পুষ্পা : দ্য রুল’-এর হিট হওয়ার পথ সুগম করতেই এই সিদ্ধান্ত নিয়েছেন রশ্মিকা। গত ডিসেম্বর মাস থেকে ‘পুষ্পা : দ্য রুল’-এর শুটিং শুরু হলেও রশ্মিকা ইউনিটে যোগদান করেছেন আরও কিছুদিন পরে। ফলে গুঞ্জন রটেছিল, এই ফিল্ম থেকে হয়তো বাদ দেওয়া হয়েছে তাঁকে। কিন্তু রশ্মিকা এই গুজব উড়িয়ে দিয়েছেন। জানা গিয়েছে, ‘পুষ্পা : দ্য রাইজ’-এর তুলনায় আরও বেশি অ্যাকশন ও চমক থাকতে চলেছে ‘পুষ্পা : দ্য রুল’-এ। তবে এটিই হতে চলেছে ‘পুষ্পা’ সিরিজের শেষ ফিল্ম। শোনা যাচ্ছে, এই ফিল্মে মৃত্যু ঘটতে চলেছে রশ্মিকা অভিনীত শ্রীভল্লীর। পাশাপাশি কাহিনীতে প্রবেশ ঘটতে চলেছে আরও একটি নারী চরিত্রের।

Advertisements

শোনা যাচ্ছে, এই চরিত্রটি হতে চলেছে পুষ্পার বোনের। এই গুরুত্বপূর্ণ চরিত্রে সাই পল্লবী (Sai Pallavi)-র অভিনয়ের কথা রয়েছে। ‘পুষ্পা : দ্য রাইজ’ দক্ষিণী তারকা আল্লু অর্জুন (Allu Arjun)-কে রাতারাতি প‍্যান ইন্ডিয়ান তারকায় পরিণত করেছে। রশ্মিকাকে পরিণত করেছে ন্যাশনাল ক্রাশে। তবে বলিউডে রশ্মিকার ডেবিউ ফিল্ম ‘গুডবাই’ ফ্লপ হয়েছে। কিন্তু তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি হিন্দি প্রোজেক্ট যার মধ্যে অন্যতম হল ‘অ্যানিম্যাল’। এই ফিল্মে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা।

Advertisements

শোনা যাচ্ছে, আগামী 8 ই এপ্রিল আল্লু অর্জুন (Allu Arjun)-এর জন্মদিনে ‘পুষ্পা : দ্য রুল’-এর প্রথম ঝলক প্রকাশ্যে আসতে পারে।

Advertisements

whatsapp logo
Advertisements