whatsapp channel

জন্মদিনে রোহিত সেনকে শুভেচ্ছাবার্তা জুন আন্টির, পোস্ট করলেন মজাদার মুহূর্ত, রইল ভিডিও

জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী'-তে আবারও ফিরে এসেছে শ্রীময়ীর চিরশত্রু জুন। জুন শ্রীময়ীর কাছ থেকে তার স্বামী অনিন্দ্যকে কেড়ে নিয়েছে। এবার সে কেড়ে নেবে রোহিত সেনকেও? সম্প্রতি রোহিত সেনের সাথে জুনের একটি…

Avatar

HoopHaap Digital Media

জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে আবারও ফিরে এসেছে শ্রীময়ীর চিরশত্রু জুন। জুন শ্রীময়ীর কাছ থেকে তার স্বামী অনিন্দ্যকে কেড়ে নিয়েছে। এবার সে কেড়ে নেবে রোহিত সেনকেও? সম্প্রতি রোহিত সেনের সাথে জুনের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

প্রকৃতপক্ষে, ভিডিওতে যাঁরা উপস্থিত রয়েছেন, তাঁরা আসলে খুব ভালো বন্ধু। জুনের চরিত্রাভিনেত্রী ঊষসী চক্রবর্তী (ushasie chakraborty) ও ‘রোহিত সেন’ টোটা রায়চৌধুরী (tota Roychowdhury) কেরিয়ারের গোড়া থেকেই যথেষ্ট ভালো বন্ধু। 9 ই জুলাই 45 বছরে পা রাখলেন টোটা। রাত বারোটার পর থেকেই টোটাকে সবাই শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। কিন্তু ঊষসী একটু বিশেষ ভাবে পালন করেছেন তাঁর প্রিয় বন্ধুর জন্মদিন। ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন ঊষসী। ভিডিওটি শেয়ার করে ঊষসী টোটাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, সমগ্র ‘শ্রীময়ী’ টিমের তরফ থেকে এই পুরানো ভিডিওটি শেয়ার করে তিনি টোটার সুস্থতা ও আনন্দ কামনা করেছেন।

ভিডিওটি সম্ভবত টিম ‘শ্রীময়ী’-র শীতকালীন পিকনিকের। কারণ ভিডিওতে টোটার পরনে রয়েছে কালো রঙের ফুলস্লিভ টি-শার্ট। রোদের মধ্যে পিকনিক হচ্ছে। তাই টোটা মাথায় কালো টুপি পরেছেন। ঊষসীর পরনে রয়েছে কালো পোশাক, চোখে সানগ্লাস। ভিডিওর শুরুতেই টোটা বলেছেন, তিনি সেই ব্যক্তি, যিনি সারাজীবন কারো প্রতীক্ষা করে বসে থাকবেন। এই কথা বলেই হেসে ফেলেন টোটা। টোটা জানিয়েছেন, সবাই মিলে শুটিংয়ের বাইরে এই একটি দিনে খুব আনন্দ করছেন, কাবাব ও কফি খাচ্ছেন এবং একটু পরে সবাই মিলে লাঞ্চও করবেন। ‘শ্রীময়ী’-কে ভালোবাসা দেওয়ার জন্য দর্শকদের ধন্যবাদ জানান টোটা।

ঊষসীর শেয়ার করা এই ভিডিওয় ‘জুন’ ঊষসী ও ‘রোহিত’ টোটার এত ভালো বন্ধুত্ব দেখে নেটিজেনরাও মুগ্ধ হয়েছেন। টোটাকে আপামর বাঙালির পছন্দ হওয়ার আরও একটি কারণ রয়েছে। সম্প্রতি টোটা সৃজিত মুখার্জী (srijit Mukherjee) পরিচালিত ‘ফেলুদা সিরিজ’-এ অভিনয় করেছেন ফেলুদার ভূমিকায়। টোটার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। খুব শীঘ্রই আসতে চলেছে ‘ফেলুদা সিরিজ’-এর দ্বিতীয় সিজন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media