Hoop PlusReality showTollywood

‘যত তাড়াতাড়ি সম্ভব রচনা ব্যানার্জিকে ফিরিয়ে আনা হোক’, দাবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

কথায় আছে মানুষ অভ্যাসের দাস। একটু পরিবর্তন এলে মানুষ সেই পরিবর্তন মানতে চায় না। পুরোনো অভ্যাস ফিরিয়ে আনার দাবী জানায় অথবা নতুনকে বয়কট করে। ঠিক এরকমই ঘটনা ঘটেছে দিদি নং ওয়ান শোতে। দীর্ঘ বছর ধরে এক ভাবে রচনা বন্দোপাধ্যায় সঞ্চালনা করে যাচ্ছেন। তিনিই হলেন ছোট পর্দার দিদি। মানুষ এখন এই দিদিকেই ফেরত চাইছে।

বর্তমানে, কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন রচনা (Rachana Banerjee)। চলতি মাসেই তার বাবা প্রয়াত হয়েছেন। বাবাকে শেষ দেখা দেখতে পারেননি। ফলে মন খারাপ এবং শোকাহত তিনি। সমস্ত বিনোদন থেকে তিনি বিরতি নিয়েছেন। বন্ধুর মতন বাবাকে হারিয়ে বিনোদন জগতে মন দিতে পারছেন না তিনি।

এই মুহূর্তে দিদি নং ওয়ান (Didi No 1) শোতে চলছে পিকনিক পর্ব। চার দেওয়ালে নয়, খোলা আকাশের নিচে চলছে শ্যুটিং। সেলিব্রিটিদের নিয়ে অনেকগুলো পর্ব হয়ে গিয়েছে। সুদীপা চট্টোপাধ্যায় ( Sudipa Chatterjee) এই মুহূর্তে দিদি নং ওয়ান শো সঞ্চালনা করছেন, সঙ্গে আছে সৌরভ। কিন্তু, দর্শকরা কিছুতেই সুদীপা চট্টোপাধ্যায়কে মেনে নিতে পারছেন না। সৌরভকে নিয়ে তাদের সমস্যা না থাকলেও সুদীপার সঞ্চালনা পছন্দ নয়। ফলে রান্নাঘরের পাশাপাশি দিদি নং ওয়ান শোয়ের টি আর পি কমতে শুরু করেছে। তাহলে মানুষ কি চাইছে?

দর্শকরা চাইছে, রচনা বন্দোপাধ্যায় ফিরুন। তারা রচনার জায়গায় অন্য কাউকে চাইছেন না। জি বাংলার ফেসবুক পেজে এখনও পর্যন্ত যেই যেই প্রোমো রিলিজ করেছে তার সবকটির কমেন্ট বক্সে একটাই সুর, রচনা ফিরুন। রচনা কবে আসবে?

Related Articles