whatsapp channel

Bhojpuri Song: বৃষ্টির জলে স্পষ্ট আম্রপালির শরীরের খাঁজ, নিয়ন্ত্রণ হারিয়ে প্রেম ঢেলে দিলেন নিরাহুয়া

বৃষ্টির মধ্যে শাড়িতে চরম হট আম্রপালি (Amrapali Dubey)। ওই দিকে দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua) আম্রপালিকে দেখে ক্রমশ নিয়ন্ত্রণ হারাচ্ছে। দূর থেকে আম্রপালিকে দেখে নিরাহুয়া এগিয়ে এসে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

বৃষ্টির মধ্যে শাড়িতে চরম হট আম্রপালি (Amrapali Dubey)। ওই দিকে দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua) আম্রপালিকে দেখে ক্রমশ নিয়ন্ত্রণ হারাচ্ছে। দূর থেকে আম্রপালিকে দেখে নিরাহুয়া এগিয়ে এসে জড়িয়ে ধরে, আম্রপালি নিজেও হাল ছেড়ে দেয়। আম্রপালির ভেজা শরীর আর শরীরের খাঁজ দেখে উত্তেজিত হয়ে যায় নিরাহুয়া। সে শরীর জুড়ে চরম সুখ নিতে চায়। এরপরেই শুরু হয় চরম রোম্যান্টিক নাচের দৃশ্য।

Advertisements

‘Nirahua Entertainment‘ নামের একটি ইউটিউব চ্যানেলে দেখানো হচ্ছে আম্রপালি ও নিরাহুয়ার মচমচে রোম্যান্টিক ভিডিও। ইতিমধ্যেই ৭.৫ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন আম্রপালি-নিরাহুয়ার ভিজে রোম্যান্স। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে দীনেশ ও আম্রপালির এই রোম্যান্টিক ভিডিও।

Advertisements

ভাইরাল হওয়া গানটির নাম ‛Tani Chhoo La‘। এটি ‛Beta‘ সিনেমার। ভিডিওতে আম্রপালি শাড়িতে চূড়ান্ত লাস্যময়ী লেগেছে, পাশাপাশি দীনেশ লালকে লেগেছে প্রেমে কাবু। দুজনের গদগদ প্রেম দেখলে আপনার মনে হবে কাশ এইরকম রোম্যান্স নিজের জীবনে যদি বৃষ্টি হয়ে ঝড়ে পড়ে। ভোজপুরি সিনে জগতে সুপারস্টার হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। অন্যদিকে আম্রপালি হলেন অন্যতম বোল্ড অভিনেত্রী। তার যৌন আবেদন দেখার মতন। ভরপুর আবেদনে কাহিল করতে পারেন নিরাহুয়ার মতন সুপারস্টারদের। শুধু দীনেশ লাল যাদবের কথা বললে ভুল হবে, আম্রপালি দুবেও হলেন একজন লাস্যময়ী জনপ্রিয় অভিনেত্রী। Rehna Hai Teri Palkon Ki Chhaon Mein হিন্দি ধারাবাহিকে অভিনয় করেন আম্রপালি। এরপর বহু ভোজপুরি সিনেমায় অভিনয় করেন। হাতে গুনে শেষ করা যাবে না আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবের সিনেমা। এছাড়া তিনি এরও আগে জি টিভিতে ‘সাত ফেরে’ এবং ‘মায়েকা’ ছবিতে অভিনয় করেছিলেন।

Advertisements

আজকাল, বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়। প্রায় মানুষ এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট দেখে এবং উপভোগ করে। বিনোদনকে চরম পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য এই ইন্ডাস্ট্রির একটি কন্টেন্ট যথেষ্ট। তবে ভুলেও ছোটদের সামনে এমন ঘনিষ্ঠ দৃশ্য দেখবেন না। এতে করে বাচ্চাদের মধ্যে কু প্রভাব পড়তে পারে। বরং, একা দেখুন আর উপভোগ করুন। চলুন দেখে নেওয়া যাক Tani Chhoo La মিউজিক ভিডিওটি।

Advertisements

whatsapp logo
Advertisements