Hoop VideoHoop Viral

VIRAL: ঠোঁটের স্পর্শে আম্রপালিকে গরম করলেন নিরাহুয়া, শীতের দিনে তুমুল ভাইরাল রোমান্টিক ভিডিও

বর্তমানে চলচ্চিত্র থেকে মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও সিনেমার। সিনেমায় মজাদার কাহিনীর সঙ্গে একশন, গানে উত্তেজনাপূর্ণ চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার অন্তরঙ্গ দৃশ্য, এইসব কারণেই সুপারহিট হয় ভোজপুরী বিনোদন জগতের যেকোনো কন্টেন্ট। সেজন্যই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যাও অগণিত।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে হার্টথ্রব নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ‘নাজারিয়া সে নজারিয়া মিলাল বা জব সে’ গানের ভিডিও এখন তুমূলভাবে ভাইরাল। এই ভিডিওতে দুজনকেই প্রাণ খুলে রোমান্স করতে দেখা গেছে। ভিডিওর শুরুতেই সমুদ্রের পাশে একটি উঁচু বাঁধে দাঁড়িয়ে রয়েছেন দুজন। কালো শাড়িতে দেখা গেছে নায়িকাকে। তাদের রোমান্স যেন ছাপিয়ে গেছে সবকিছুকে। তারপর নির্জন স্থানে হলুদ শাড়িতে ধরা দিয়েছেন নায়িকা। সেখানে যেন আদরে আদরে বাঁধ ভেঙেছে তার যৌবনের।

ইউটিউবে ‘ওয়ার্ল্ডওয়াইড মিউজিক ভোজপুরী’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এটি ‘কলাকন্দ’ সিনেমার গান। এই গানটি গেয়েছেন সুগম সিং এবং শিল্পী রাজ। এর এই রোমান্টিক গানের ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। তাই মুহূর্তে ভাইরাল হয়েছে ভিডিওটি।

Related Articles