whatsapp channel

আম্রপালিকে জোর করে এমন কাজ করলেন নিরাহুয়া, বাচ্চাদের সামনে দেখলে লজ্জা পাবেন

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম আকর্ষণীয় জুটি হল আম্রপালি- দীনেশ লাল যাদব নিরহুয়া ( Amrapali Dubey and Dinesh Lal Yadav Nirahua's romantic video)। আম্রপালি (Amrapali Dubey) যেমন সুন্দরী তেমন লাস্যময়ী। অভিনয়ের দিক…

Avatar

Susmita Kundu

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম আকর্ষণীয় জুটি হল আম্রপালি- দীনেশ লাল যাদব নিরহুয়া ( Amrapali Dubey and Dinesh Lal Yadav Nirahua’s romantic video)। আম্রপালি (Amrapali Dubey) যেমন সুন্দরী তেমন লাস্যময়ী। অভিনয়ের দিক থেকে বিচার করলে আম্রপালি এখনও পর্যন্ত বহু সিনেমা করেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির হয়ে। তাই ভোজপুরি ইন্ডাস্ট্রির তিনি হলেন কুইন। পাশাপাশি, দীনেশ লাল যাদব নিরহুয়ার ( Dinesh Lal Yadav Nirahua)কথা বললে, এটাই বলা যায় যে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার হলেন এই নিরহুয়া। এই নিরহুয়া ও আম্রপালি যখন একসঙ্গে ছবিতে অভিনয় করেন তখন সেই সিনেমা যেমন হিট হয়, তেমনই ওই ছবির মিউজিক ভিডিও হয় ভাইরাল।

আজকের প্রতিবেদনে আমরা নিরহুয়া ও আম্রপালির একটি পুরনো ভিডিও নিয়ে কথা বলবো যেখানে এই দুজনকে দারুন রোম্যান্স করতে দেখা গিয়েছে। এই মুহূর্তে দীনেশ লাল যাদব নিরহুয়া এবং আম্রপালি দুবের ভোজপুরি গান ‘রাজাই মে সে টাকি’ (Rajai me se taki)-এর ভিডিও ইউটিউবে ভাইরাল হয়েছে, যেখানে দুজনকে বিছানায় রোম্যান্স করতে দেখা গিয়েছে, এবং দর্শকরা এই ব্যাপারটাকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে।

ভোজপুরি শ্রোতারা নিরহুয়া এবং আম্রপালি দুবের জুটিকে খুব পছন্দ করেন। এই দুজনের জুটি অনেক হিট গান উপহার দিয়েছে। এখন নিরহুয়া ও আম্রপালি দুবের রোমান্টিক গান ‘রাজাই মে তাকি’ সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে, যেখানে আম্রপালি শাড়িতে যেমন মিষ্টি লেগেছে তেমনই নীল পাঞ্জাবিতে দারুন লেগেছে নিরহুয়াকে।

উল্লেখ্য, ‘রাজাই মে সে টাকি’- গানটি গেয়েছেন কল্পনা ও ছোটে বাবা (kalpana and chhote baba)। পাশাপাশি এটি Raja Babu সিনেমার মিউজিক ভিডিও। গানটির কথা লিখেছেন আজাদ সিং। গানটির সঙ্গীতায়োজন করেছেন ছোট বাবা। গানটির ভিডিও ইউটিউবে ভাইরাল। এখন পর্যন্ত এই গানটি ২৬ মিলিয়ন ভিউ পেয়েছে। তাহলে চলুন উপভোগ করা যাক এই জুটির মিষ্টি রসায়ন।

whatsapp logo