whatsapp channel

Dev: শুভশ্রী-শ্রাবন্তী অতীত, দেবের বিপরীতে অভিনয় করতে বলিউড থেকে আসছেন নায়িকা!

কয়েক মাস আগেই দেব (Dev) ঘোষণা করেছিলেন, তিনি এবার দেখা দিতে চলেছেন ব্যোমকেশের চরিত্রে। এই ফিল্মটি পরিচালনা করবেন বীরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)। তবে এই ঘোষণার পর দেবকে মারাত্মক সমালোচনা করেছিলেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কয়েক মাস আগেই দেব (Dev) ঘোষণা করেছিলেন, তিনি এবার দেখা দিতে চলেছেন ব্যোমকেশের চরিত্রে। এই ফিল্মটি পরিচালনা করবেন বীরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)। তবে এই ঘোষণার পর দেবকে মারাত্মক সমালোচনা করেছিলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একাংশ। এর আগে ব্যোমকেশের চরিত্রে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay), যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta), অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) অভিনয় করেছেন। কিন্তু দেব নিজেকে ব্যোমকেশের রূপে গড়ে তুলতে চাইতেই ট্রোল হয়েছেন। কিন্তু হার মানেননি তিনি। বরং ব্যোমকেশের স্ত্রী সত্যবতীর চরিত্রে আসতে চলেছে চমক। বাংলায় প্রথমবার অভিনয় করতে পারেন মৌনি রায় (Mouni Roy)।

Advertisements

বঙ্গতনয়া মৌনির অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল হিন্দি ধারাবাহিক ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে। এরপর হিন্দি রিয়েলিটি শো, বলিউড ফিল্মে দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে বাংলা রিয়েলিটি শোয়ের বিচারকের ভূমিকায় দেখা মিলছে মৌনির। তবে এর আগে কখনও বাংলা ফিল্মে অভিনয় করেননি তিনি। সত্যবতীর চরিত্রে মৌনির বাংলা ফিল্মে ডেবিউ হওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত এখনও নির্ভর করছে তাঁর আকাশছোঁয়া পারিশ্রমিকের উপর। শুধুমাত্র মৌনি নন, কলাকূশলীদের প্রত্যেকের সাথেই পারিশ্রমিক নিয়ে কথাবার্তা শুরু হয়েছে। ঘনিষ্ঠ মহল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ব্যোমকেশের অন্তরঙ্গ মিত্র অজিতের চরিত্রে দেখা মিলতে পারে অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)-র।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Advertisements

ব্যোমকেশ ফ্র্যাঞ্চাইজির এই ফিল্মের নাম হতে চলেছে ‘দূর্গ রহস্য’। ফিল্মটি যৌথ ভাবে প্রযোজনা করছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এবং শ‍্যাডো ফিল্মস। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর সতের বছর পূর্তি উপলক্ষ্যে দেব একটি টুইট করে ‘দূর্গ রহস্য’-এর ঘোষণা করেন।

Advertisements

তবে আপাতত মৌনির উপর শুটিং শুরু হওয়ার দিনক্ষণ নির্ভর করছে। তিনি রাজি হলেই আগামী মে মাস থেকে শুরু হবে ‘দূর্গ রহস্য’-এর শুটিং।

whatsapp logo
Advertisements