whatsapp channel

Kajal Aggarwal: ঘরে এলো খুদে সদস্য, ভালোবেসে পুত্রসন্তানের কি নাম রাখলেন কাজল!

মঙ্গলবার সকালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। তাঁর বোন নিশা আগরওয়াল (Nisha Aggarwal) মিডিয়ায় বিবৃতি দিয়ে এই সুখবর নিশ্চিত করেছেন। পুত্রসন্তানের জন্মের পর চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই…

Avatar

মঙ্গলবার সকালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। তাঁর বোন নিশা আগরওয়াল (Nisha Aggarwal) মিডিয়ায় বিবৃতি দিয়ে এই সুখবর নিশ্চিত করেছেন। পুত্রসন্তানের জন্মের পর চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই কাজল ও গৌতম কিচলু (Gautam Kichlu)-র পুত্রসন্তান পেল এক নতুন নাম।

সোশ্যাল মিডিয়ায় গৌতম তাঁদের পুত্রসন্তানের নাম সকলকে জানিয়েছেন। এদিন ইন্সটাগ্রামে একটি পোস্ট করে গৌতম লিখেছেন, তিনি অত্যন্ত খুশির সঙ্গে ঘোষণা করছেন, তাঁদের পরিবারে এক নতুন সদস্য এসেছে যার নাম নীল কিচলু (Neil Kichlu)। তাঁরা আনন্দিত ও কৃতজ্ঞ। অনুরাগীদের ভালোবাসা ও আশীর্বাদের জন্য অনেক ধন্যবাদ জানিয়েছেন গৌতম।

চলতি বছর জানুয়ারি মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন কাজল। এরপর থেকে তিনি প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করতেন। এমনকি অন্তঃসত্ত্বা অবস্থাতেও তাঁর ফটোশুট ভাইরাল হয়েছে। প্রশংসিত হয়েছে তাঁর ম্যাটারনিটি ফটোশুট। গত সপ্তাহে কাজল তাঁর স্বামী গৌতমকে ধন্যবাদ জানিয়েছিলেন তাঁর খেয়াল রাখার জন্য, তাঁর পাশে থাকার জন্য। গর্ভাবস্থায় কাজলের মর্নিং সিকনেস ও রাতে ঘুমাতে না পারার সমস্যা দেখা দিয়েছিল। সেই সময় কাজলের খেয়াল রাখতেন গৌতম। তিনি যাতে মানসিক অবসাদে না ভোগেন তার চেষ্টা করতেন গৌতম। 2020 সালের 30 শে সেপ্টেম্বর ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে গৌতম ও কাজলের বিয়ে হয়েছিল।

আগামী 29 শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে কাজল , চিরঞ্জীবি (Chiranjeevi) ও রাম চরণ (Ram Charan) অভিনীত ফিল্ম ‘আচার্য’। অন্তঃসত্ত্বা হওয়ার আগেই এই ফিল্মের শুটিং শেষ করেছিলেন কাজল। কিন্তু এটি মুক্তি পাচ্ছে তাঁর পুত্রসন্তানের জন্মের পর।

 

View this post on Instagram

 

A post shared by Gautam Kitchlu (@kitchlug)

whatsapp logo