Hoop SportsHoop Trending

উঁকি দিচ্ছে বেবি বাম্প, স্বামী বিরাটের ম্যাচ দেখতে হাজির গর্ভবতী স্ত্রী অনুষ্কা!

সদ্য ৩১ কে আউট করে ​৩২ এ পা দিলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। জন্মদিন কাটতে না কাটতেই হাতে ব্যাট নিয়ে হাজির আমিরশাহির ২২ গজে। এদিকে বিরাট ৩২ হওয়ার আগে নিজেদের ফ্যামিলি প্ল্যানিং হয়ে গিয়েছে। এই লকডাউনেই অভিনেত্রী অনুষ্কা শর্মা অন্তঃসত্ত্বা। নতুন বাবা মা হওয়ার আনন্দে আত্মহারা। তাই দুজনের একসাথে সময় কাটান আর সেই ছবি নিজেরাই নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন।

স্বামীর জন্মদিন সেলিব্রেশন এবার আইপিএল খেলার জন্য আমিরশাহিতে হয়েছে। তাই অন্তঃসত্ত্বা স্ত্রী স্বামীর সাথে রয়েছেন। এরই মাঝে দুদিন আগে স্বামীর জন্মদিনে সেলিব্রেশন মেতেছিলেন এই পাওয়ার কপিল। ক্যাপ্টেনের জন্মদিনে মধ্যরাতে থেকে দলের সদস্যরা শুরু করে দিয়েছে পার্টি। কেককেটে অনুষ্কা কে খাইয়ে দিয়েছিলেন বিরাট। আর স্ত্রীর কপালে ভালোবাসায় ভরিয়ে দিলেন। দিনভর কোহলিকে নিয়ে ব্যস্ততায় আর আদরে কাটিয়ে দিলেন। এর মধ্যে মাঝে অনুষ্কার বেবি বাম্প নজর কেড়েছিল নেট দুনিয়ায়।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দারাবাদ-এর ম্যাচ। আর স্বামীর খেলা দেখার জন্য বেবি বাম্প নিয়ে গ্যালারিতে বসে খেলা দেখলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা। এই দিন অভিনেত্রীকে লাল রঙের বেলুন ড্রেসে উপস্থিত হন খেলা দেখতে। লাল ওয়ান পিসে আরো উজ্জ্বল দেখাচ্ছিল।

এই দিন অনুষ্কার হাতের তর্জনীতে এনগেজমেন্টের আংটি পড়তে দেখা গেল। পাশাপাশি স্বামীকে উৎসাহিত করলো। এবছর করোনা আবহে আইপিএলের আসর দেরিতে এবং ভারতের বাইরে বসে। প্রথম থেকেই স্ত্রী নিজের বেবি বাম্প নিয়ে প্রতিটি ম্যাচে উপস্থিত থেকেছেন আর উৎসাহিত করেছেন। আজ অনুষ্কার সব ছবি রীতিমতো ভাইরাল।

Related Articles