whatsapp channel

অবশেষে সাত পাকে বাঁধা পড়ল শঙ্খ ও মোহর, ফুটল হাসি দর্শকদের মুখে

স্টার জলসার অন্যতম হিট সিরিয়াল মোহর। সারাদিনের পরিশ্রমের শেষে বাড়ির ঠাকুমা জেঠিমারা হাজির হন টেলিভিশনের সেটে। আর মোহর তাঁদের রুচিতে বরাবরই হিট। সেই মোহরের জীবনেই এসেছে নতুন দিক। মোহর আর…

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার অন্যতম হিট সিরিয়াল মোহর। সারাদিনের পরিশ্রমের শেষে বাড়ির ঠাকুমা জেঠিমারা হাজির হন টেলিভিশনের সেটে। আর মোহর তাঁদের রুচিতে বরাবরই হিট।

সেই মোহরের জীবনেই এসেছে নতুন দিক। মোহর আর শঙ্খের জীবনের ঘাতপ্রতিঘাত আপাতত মিলিয়ে দিয়েছে চার হাত একসঙ্গে। এরপর ঘটনার মোড় কোন দিকে নিতে চলেছে দেখতে হলে রাত ৮টায় চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

আপাতত শেষ আপডেট অনুসারে বাংলা সিরিয়ালের জগতে টিআরপির দিক থেকে তৃতীয় স্থানে একসঙ্গে রয়েছে মোহর ও সাঁঝের বাতি। উভয়ের পয়েন্টই ১০.২।

উল্লেখ্য, লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ধারাবাহিকটি প্রায় এক বছর হতে চলল। প্রথম থেকেই মোহর বিনোদন জগতে বেশ নামকরা ধারাবাহিক হিসেবে পরিচয় পেয়েছে। স্নেহাশীষ জানার পরিচালনায় নির্মিত মোহরে মিউজিক কম্পোজার হিসেবে রয়েছেন প্রখ্যাত সুরকার দেবজ্যোতি মিশ্র। মূল নায়ক চরিত্র খোকাবাবুখ্যাত প্রতীক ইতিমধ্যে ছোটপর্দার পাশাপাশি কিছু কাজ করে ফেলেছেন বড় পর্দাতেও। সঙ্গে মোহরের ভুমিকাতেও বিশেষ নজর কাড়তে দেখা যাচ্ছে সোনামণি সাহাকে।

আগামী সোমবার রাতে কী নতুন মোড় আসতে চলেছে ধারাবাহিকে সেদিকে চোখ সকলের। ইতিমধ্যেই স্টার জলসা তাদের ফেসবুক পেজে মোহর-শঙ্খের চার হাত মেলার একাধিক আকর্ষণীয় ছবি দিয়ে কৌতূহলী করে তুলেছে বিনোদনপ্রেমী মানুষজনদের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media