whatsapp channel

পাহাড়ের কোলে গিয়ে জরুরি খবর দিলেন অভিনেত্রী মধুমিতা, ভিডিও ভাইরাল

সম্প্রতি ২৬ অক্টোবরে ২৬ এ পা দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। এবছর করোনা আবহে পার্টি না করে নিজের জন্মদিনটা নিজের অনুরাগীদের সঙ্গেই উদযাপন করলেন অভিনেত্রী। ফ্যানরাই নিয়ে এলেন কেক। আর সেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি ২৬ অক্টোবরে ২৬ এ পা দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। এবছর করোনা আবহে পার্টি না করে নিজের জন্মদিনটা নিজের অনুরাগীদের সঙ্গেই উদযাপন করলেন অভিনেত্রী। ফ্যানরাই নিয়ে এলেন কেক। আর সেই কেকও বেশ আনন্দ সহকারে কাটতে দেখা গেল অভিনেত্রীকে। তবে শুধু অনুরাগীরাই নয় মধুমিতার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীর টালিগঞ্জের সহকর্মীরাও।

Advertisements

জন্মদিনের ১০ দিন হতে না হতে মধুমিতা শহর ছেড়ে পাড়ি দিলেন বহুদূর। ফ্লাইটে ইড়ানের সময় একটি ভিডিয়ো করে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ‘হাম তো উড় গায়ে’ গানের সঙ্গে ভিডিয়ো করেছেন তিনি। ভিডিয়ো দেখেই ভক্তদের প্রশ্ন সবাইকে ছেড়ে কোথায় চললেন অভিনেত্রী। আপাতত অভিনেত্রী পাহাড়ি জায়গায় ছুটি কাটাচ্ছেন।

Advertisements

করোনা মধুমিতার পা আঁটকাতে পারেনি। মন থেকে যে তিনি নেচার এক্সপ্লোরার। একা একা পরিবেশের মজা না নিলে শান্তি পাননা। তাই সবরকম সাবধানতা অবলম্বন করেই বেরিয়ে পড়েছেন। পাহাড়ের জঙ্গল জুড়েই ঝি ঝি পোকার ডাক। সরু পাহাড়ি রাস্তা চলে গিয়েছে নিচের দিকে। সেই রাস্তাতেই একা একা ঘুরে ভিডিয়ো করছেন। সেই ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী। ঘন জঙ্গলে একাই ভ্রমণে মজেছেন।

Advertisements

অস্ট্রেলিয়া থেকে ঘুরে আসার পর অবশেষে প্রাণ খুলে বেরাতে পেরেছেন নায়িকা। তাঁর ভিডিয়ো থেকে জানা গেল মধুমিতা বর্তমানে কাঞ্চনজঙ্ঘার কাছাকাছি পাহাড়ি এলাকাতে রয়েছেন। মধুমিতা ট্রেকিং, হাইকিং এসবের মধ্যেই নিজেকে পাখির মতো মেলে ধরেন। রোজকার ছঁক থেকে বেরিয়ে বেশ মজায় আছেন অভিনেত্রী। কোনো কোলাহল নয় পাহাড়ের প্রকৃতিতেই তিনি মত্ত।

Advertisements

গ্রামের মানুষ ঘন জঙ্গলে একা একা যেতে বারন করেন। কিন্তু কে কার কথা শোনে। বুক ভরা সাহস নিয়ে পাহাড়ের অলি গলিতে ঘুরছেন। নিজের ঘোরার প্রতিটি আপডেট নায়িকা নিজের সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন। তাঁর এই ভিডিয়ো দেখে ঘুরতে যাওয়ার মন হয়েছে সকল ভক্তদের। বারে বারে প্রশ্ন করে চলেছে এই সুন্দর জায়গাটির নাম ও বৃতান্ত জানার জন্য। মধুমিতার এই ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজেনরা। মুহূর্তেই ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media