whatsapp channel

চুপিসারে মা হলেন রুবেলের নায়িকা! সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

'বাঘ বন্দি খেলা' সিরিয়ালের কথা মনে আছে নিশ্চয়ই? জি বাংলার অতিলৌকিক ধারাবাহিকটিতে নায়কের চরিত্রে ছিলেন রুবেল দাস (Rubel Das)। আর নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রী ঈশানী দাসকে (Ishani Das)। ভিন্ন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

‘বাঘ বন্দি খেলা’ সিরিয়ালের কথা মনে আছে নিশ্চয়ই? জি বাংলার অতিলৌকিক ধারাবাহিকটিতে নায়কের চরিত্রে ছিলেন রুবেল দাস (Rubel Das)। আর নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রী ঈশানী দাসকে (Ishani Das)। ভিন্ন ধরণের গল্প প্রথমে নজর কাড়লেও দর্শক ধরে রাখতে পারেনি। সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পরে টেলিভিশনের পর্দা থেকে হারিয়ে যান ঈশানীও। এরপরে ফের তিনি লাইমলাইটে আসেন ২০২১ সালে। সে বছরই হঠাৎ বিয়ে করে সকলকে চমকে দেন ঈশানী। এবার ফের এক সুখবর দিলেন তিনি।

Advertisements

মা হয়েছেন ঈশানী। ১৯ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে এই সুখবর জানিয়েছেন তিনি। পোস্টে ঈশানী লেখেন, ‘আমাদের পরিবারে দুটো ছোট পা এর আগমন ঘটেছে। ভগবানের কৃপায় পুত্র সন্তানের বাবা মা হলাম’। সঙ্গে সদ্যোজাতের ছোট্ট হাতের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। দেখা যাচ্ছে, ছোট্ট ছোট্ট হাত দিয়ে বাবার আঙুল আঁকড়ে ধরেছে খুদে। ঈশানীর পোস্টে শুভেচ্ছা বার্তার ঢল নেমেছে। অনুরাগীরা অনেকেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন প্রাক্তন অভিনেত্রীর জীবনের এই নতুন ইনিংসের জন্য।

Advertisements

চুপিসারে মা হলেন রুবেলের নায়িকা! সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

Advertisements

হ্যাঁ, প্রাক্তন অভিনেত্রীই বটে। কারণ বেশ কয়েক বছর হয়ে গেল অভিনয় জগৎকে বিদায় জানিয়েছেন ঈশানী। এমনকি এই দেশকেও বিদায় জানিয়ে বিদেশে পাড়ি দিয়েছেন তিনি। বর্তমানে তিনি আবু ধাবির বাসিন্দা। বিয়ের পরে সেখানেই সংসার পেতেছেন ঈশানী। তাঁর স্বামীর নাম প্রণবেন্দু গুরিয়া। ২০২১ সালের ১৪ নভেম্বর বিয়ে করেছিলেন দুজনে। সে সময়ে তাঁদের বিয়ের ছবি বেশ ভাইরাল হয়েছিল।

Advertisements

প্রসঙ্গত, এক সময়ে ছোটপর্দার বেশ পরিচিত মুখ ছিলেন ঈশানী দাস। ২০১৩ সাল থেকে নিজের অভিনয় কেরিয়ার শুরু করেন তিনি। বাঘ বন্দি খেলা দিয়ে জনপ্রিয়তা পেলেও এছাড়াও অর্ধাঙ্গিনী, সীমানা পেরিয়ে-র মতো অন্য সিরিয়ালেও দেখা গিয়েছিল তাঁকে। শেষবার একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন ঈশানী। তবে তিনি কখনো আর অভিনয়ে দেখা যাবে কিনা তাঁকে, তা জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Ishani Das (@ishanidas91)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই