whatsapp channel

একরত্তি ইউভানের সঙ্গে কোয়ালিটি টাইম কাটালেন রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

শৈশবের স্মৃতি বিশেষ মনে না থাকলেও যখন অন্যদের দেখা হয় তখন মনে হয় ইস আমিও এরকমই ছিলাম বা এরকমই হয়তো করতাম। যত দিন যাচ্ছে ব্যস্ততা বাড়ছে। কিন্তু ছোটবেলায় যদি ফিরে…

Avatar

HoopHaap Digital Media

শৈশবের স্মৃতি বিশেষ মনে না থাকলেও যখন অন্যদের দেখা হয় তখন মনে হয় ইস আমিও এরকমই ছিলাম বা এরকমই হয়তো করতাম। যত দিন যাচ্ছে ব্যস্ততা বাড়ছে। কিন্তু ছোটবেলায় যদি ফিরে যাই সেখানে ছিল না কোন চিন্তা। খালি খাওয়া, ঘুম আর খেলা। পড়াশুনোর কঠিন মুখ তখন সবে মাত্র হাতছানি দেয় বর্ণপরিচয়ের জন্য, নয়তো শৈশব মানেই মায়ের আদর, বাবার স্নেহ, পরিবারের মিষ্টি ভালোবাসা। সেরকমই দুর্দান্ত সময় কাটাচ্ছে টলি পাড়ার হিট খুদে ইউভান।

ব্রান্ডেড গাড়িতে চেপে সে পাড়ি দিয়েছে কোয়ালিটি টাইম কাটানোর জন্য। সঙ্গী মা, বাবা, ঠাকুমা, পিসি। কখনো মায়ের চুমু, তো কখনো বাবার কোলে আদর তো কখনো পিসির কোলে ঘুরুঘুরু- সব মিলিয়ে জমজমাট সময় কাটায় রাজশ্রী জুটি। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও প্রকাশ পেয়েছে, যেখানে রাজ-শুভশ্রী তাঁর গোটা পরিবার নিয়ে বেড়িয়ে পড়েছে এক রিসোর্টে। ছেলে ইউভানকে নিয়ে একটা আদুরে ভিডিও পোস্ট করেছেন। এমনিতেই ইউভান তাঁর মায়ের মতই ক্যামেরা ফ্রেন্ডলি, তাই ক্যামেরা চালু হতেই সেও গোল গোল চোখ করে পোজ দিতে থাকে।

উলুবেড়িয়ার দ‍্য আমায়া রিসর্টে গিয়েছেন তাঁরা। এদিন সাদা প‍্যান্ট ও সোয়েটশার্টে দেখা গেল শুভশ্রীকে। রাজ পরেছিলেন জিন্স ও কালো জ‍্যাকেট। ইউভানের পরনে ছিল সাদা রঙের পোশাক। ভিডিওতে ইউভানকে এতটাই কিউট লেগেছে যেখানে অভিনেত্রী ঋতাভরী ইউভানকে ‘পুতুল’ বলে আদরের সম্বোধন করেছেন।

শুধুমাত্র ইউভান নয়, এদিন রাজ শুভশ্রীর সঙ্গে ছিল গোটা পরিবার। এমনিতেই রাজের মায়ের সঙ্গে শুভশ্রীর বেশ ভালো বন্ধুত্ব। তাই মা ও বউকেও একই ফ্রেমে বন্দী করতে ভলেননি পরিচালক রাজ চক্রবর্তী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media