whatsapp channel

Subhashree Ganguly: রাজ এখন অতীত, উত্তরবঙ্গ থেকে ফিরেই কার সঙ্গে সময় কাটাতে গেলেন শুভশ্রী!

টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। প্রথম ছবিতে সাফল্যের পর থেকেই ইন্ডাস্ট্রিতে তাঁর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। প্রথম সারিতেই নাম থেকেছে শুভশ্রীর। তবে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পর থেকেই আরো…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। প্রথম ছবিতে সাফল্যের পর থেকেই ইন্ডাস্ট্রিতে তাঁর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। প্রথম সারিতেই নাম থেকেছে শুভশ্রীর। তবে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পর থেকেই আরো রমরমা বাড়ে তাঁর। অভিনয় প্রতিভাকে আরো ক্ষুরধার করে দর্শকদের মন জয় করেছেন শুভশ্রী। সিনেমার পাশাপাশি বর্তমানে ওয়েব সিরিজেও অভিনয় করছেন শুভশ্রী। আগামীতে স্বামী রাজের পরিচালনায় ‘বাবলি’ ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে সিরিজটি।

Advertisements

কিছুদিন আগেই উত্তরবঙ্গে শুটিং সেরে কলকাতায় ফিরেছেন রাজ শুভশ্রী। আর শহরে ফিরেই ডেটে গেলেন অভিনেত্রী। তবে এবারে আর স্বামী রাজের সঙ্গে নয়। অন্য একজনের সঙ্গে একান্তে কিছু সুন্দর সময় কাটাতে দেখা গিয়েছে তাঁকে। সেই মানুষটি আর কেউ নয়, খোদ তাঁদের বড় ছেলে ইউভান। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। সেখানে দেখা গিয়েছে, মা ছেলে মিলে চুটিয়ে আনন্দ করছেন তাঁরা।

Advertisements

Subhashree Ganguly: রাজ এখন অতীত, উত্তরবঙ্গ থেকে ফিরেই কার সঙ্গে সময় কাটাতে গেলেন শুভশ্রী!

Advertisements

ভিডিওতে পার্কে খেলতে দেখা গেল ইউভানকে। দুজনে মিলে জমিয়ে খাওয়াদাওয়াও করলেন তাঁরা। ফ্রেঞ্চ ফ্রাই দিয়ে বড় দাঁত বানিয়ে মজা করলেন মা ছেলে। তবে ছবি থেকেই জানা গেল, শুধু শুভশ্রী আর ইউভান নয়। রাজের ভাগ্নীও গিয়েছিলেন তাঁদের সঙ্গে। তবে পরিচালক এদিন মা ছেলের সঙ্গী হননি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুধু তুমি আর আমি’। উত্তরবঙ্গে থাকার সময় একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শুভশ্রী। কুয়াশা ঘেরা শীতের সকালে আরবানার বহুতলের বারান্দায় রেলিং ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল ইউভানকে। হয়তো বাবা মাকেই মিস করছিল সে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমার জানকে মিস করছি’। তাই কলকাতায় ফিরেই ছেলেকে আদরে আদরে ভরিয়ে দিয়েছেন শুভশ্রী।

Advertisements

কিছুদিন আগেই মেয়ে ইয়ালিনীর একটি ভিডিও শেয়ার করেছিলেন শুভশ্রী। ইউভানের জন্মের পরপরই হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেও দ্বিতীয় সন্তানের বেলায় তেমনটা করেননি অভিনেত্রী। ইয়ালিনীকে কবে দেখাবেন, কবে তাকে প্রকাশ্যে আনবেন এমন প্রশ্ন বারংবার করছিলেন নেটিজেনরা। যদিও তার মুখ দেখাননি তিনি। ছোট্ট ছোট্ট পা ছুঁড়ে খেলা করছে ইয়ালিনী, তারই এক ঝলক দেখিয়েছেন অভিনেত্রী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই