whatsapp channel

Subhashree Ganguly: অন্তঃসত্ত্বা অবস্থায় অঙ্কুশের আইসক্রিম খেলেন শুভশ্রী!

জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। এই নিয়ে দ্বিতীয় বার মা হতে চলেছেন তিনি। এক ছোট্ট ভাই বা বোন আসতে চলেছে ইউভানের। এই মুহূর্তে আট মাসের গর্ভাবস্থা…

Nirajana Nag

Nirajana Nag

জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। এই নিয়ে দ্বিতীয় বার মা হতে চলেছেন তিনি। এক ছোট্ট ভাই বা বোন আসতে চলেছে ইউভানের। এই মুহূর্তে আট মাসের গর্ভাবস্থা চলছে শুভশ্রীর। চলতি বছরের শেষেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে তাঁর। তাই এই মুহূর্তে অত্যন্ত যত্নে রয়েছেন অভিনেত্রী। তিনি নিজে অবশ্য আগের মতোই শরীরচর্চা করছেন, শুটিং করছেন। ইতিমধ্যেই ‘ডান্স বাংলা ডান্স’ এর গ্র্যান্ড ফিনালে হয়ে গিয়েছে। তার শুটিংয়েও গিয়েছিলেন শুভশ্রী। তবে এখন কোনো ছবির কাজ তিনি গ্রহণ করছেন না। ডান্স বাংলা ডান্সের শুটিং শেষ হতে আপাতত কিছুদিন বিশ্রামে থাকবেন তিনি।

আর এই সুযোগে বন্ধুবান্ধবরাও আদর যত্ন করছেন শুভশ্রীর। আসলে এই সময় নানান খাবার সাধ হয় হবু মায়েদের। প্রথম প্রেগনেন্সির সময়েও এমন অভিজ্ঞতা হয়েছিল অভিনেত্রীর। এবারে শুভশ্রীর মনের সাধ পূরণ করলেন অঙ্কুশ হাজরা। ডান্স বাংলা ডান্সের সঞ্চালকের ভূমিকায় রয়েছেন তিনি। শোতে দুজনের খুনসুটি বেশ উপভোগ করছেন দর্শকরা। বাস্তবেও শুভশ্রী অঙ্কুশের বন্ধুত্ব বেশ গভীর। এবার তিনিই বন্ধুত্বর মনের ইচ্ছা পূরণ করলেন।

Subhashree Ganguly: অন্তঃসত্ত্বা অবস্থায় অঙ্কুশের আইসক্রিম খেলেন শুভশ্রী!

আসলে ডান্স বাংলা ডান্সের গ্র্যান্ড ফিনালের শুটিং শেষে শুভশ্রীকে আইসক্রিম কিনে দেন অঙ্কুশ। এর আগে ঘরোয়া সাধ ভক্ষণের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। কিন্তু ইন্ডাস্ট্রির কোনো বন্ধুবান্ধবকে দেখা যায়নি সেই অনুষ্ঠানে। তাই এবারে শুভশ্রীর আবদার রাখতে দেখা গেল অঙ্কুশকে। পালটা অভিনেত্রীও আইসক্রিম খাওয়ার ফাঁকে একটি ছবি শেয়ার করেছেন। ধন্যবাদ জানিয়েছেন অঙ্কুশকে।

প্রসঙ্গত, গত জুন মাসে দ্বিতীয় প্রেগনেন্সির ঘোষণা করেছিলেন শুভশ্রী। বড় ছেলে ইউভানের একটি ছবি দিয়ে জানিয়েছিলেন, বড় দাদা হতে চলেছে সে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শুভশ্রী জানান, তিনি চান এবারে এক কন্যা সন্তান হোক তাঁর। তাহলে তাঁর পরিবার সম্পূর্ণ হবে। ঈশ্বরের কাছে এটাই একটা ছোট্ট প্রার্থনা তাঁর, মন্তব্য করেন শুভশ্রী। আগামী ডিসেম্বরেই দ্বিতীয় সন্তান আসবে তাঁর।

Subhashree Ganguly: অন্তঃসত্ত্বা অবস্থায় অঙ্কুশের আইসক্রিম খেলেন শুভশ্রী!

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই