Bengali SerialHoop Plus

Monalisa Pal Sarkar: মা হলেন ‘কে আপন কে পর’-এর খল নায়িকা!

মা হলেন খল নায়িকা। ‘কে আপন কে পর'(Ke Apon Ke Por) ধারাবাহিকে ‘তন্দ্রা’ ওরফে মোনালিসা পাল সরকার (Monalisa Pal Sarkar) একটা সময় জবা’র জীবন অতিষ্ঠ করে রেখেছিল, সেই ‘তন্দ্রা’ ওরফে মোনালিসা এবার রিয়েল লাইফে মা হলেন।

বিয়ে করেছিলেন ছোটবেলার বন্ধু বিশ্বজিৎ সরকারের সঙ্গে। ক্লাস সিক্স থেকে বন্ধুত্ব, তারপর প্রেম। কাজ ও চাকরি সূত্রে বিশ্বজিৎ বাইরে চলে গেলেও প্রেম চালিয়ে যান। অবশেষে বিয়ে করেন IT Professional বিশ্বজিৎ সরকারকে।

বিয়ের পরেও দাপিয়ে অভিনয় করেন মোনালিসা। একাধিক ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করে তিনি হয়ে উঠেছিলেন ছোট পর্দার মিষ্টি খল নায়িকা। ‘কে আপন কে পর’- তাকে বিশেষ জনপ্রিয়তা দিলেও, তিনি অভিনয় করেছিলেন একাধিক ধারাবাহিকে, যেমন – ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘রাধা’, ‘দীপ জ্বেলে যাই’ এ।

এবারে, খানিক বিরতির মুখে মোনালিসা। সদ্য মা হয়েছেন। ঘরে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। আপাতত ছেলে ও স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করতে চান। তাই, ইন্ডাস্ট্রিতে কিছুদিনের জন্য বিদায় জানিয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর, মা ও সদ্যজাত ভালো আছে সুস্থ আছে। উল্লেখ্য, অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বিশেষ অ্যাক্টিভ, তাই তিনি তার প্রেগন্যান্সির খবর কারোর সঙ্গে শেয়ার করেননি। তবে, সূত্র মারফৎ জানা গিয়েছে অভিনেত্রী ও তার সন্তান সুস্থ আছেন।

whatsapp logo