BollywoodHoop Plus

গর্ভবতী অবস্থায় ফের ক্যামেরার সামনে এলেন করিনা কাপুর, বেবি বাম্পের ছবি মুহূর্তে ভাইরাল

আজ প্রিয় বান্ধবীর জন্মদিন। কাছে যেতে না পারলেও সোশ্যাল সাইটে শুভেচ্ছা জানালেন বন্ধুকে। ইনি আর কেউ নন করিনা কাপুর খান। আজ নায়িকার প্রিয় বন্ধু মালাইকার জন্মদিন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেগম জান তাঁর প্রিয় বন্ধুর সাথে একটি থ্রোব্যাক ফটো শেয়ার করেছেন।

এছাড়াও মালাইকার ৪৭ তম জন্মদিনে বন্ধুর ছবির সাথে হার্ট ইমোজি দিয়ে লিখলেন “, “শুভ জন্মদিন প্রিয়তম মল্লা … আমরা চিরকাল আমাদের টি-শার্টে দু’বার একসাথে আমাদের খাবার এবং আমাদের মেয়েলি পার্টি এক সাথে উপভোগ করতে পারি”। এছাড়াও নিজের ইনস্টাগ্রামের গল্পে কারিনা স্বামী সাইফ আলি খানের সাথে মালাইকার একটি ছবিও পোস্ট করে লিখেছেন “শুভ জন্মদিন BFF।”

প্রসঙ্গত,খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন, তবে তাঁর আগে অভিনেত্রী তাঁর পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিংয়ে রাজধানী দিল্লিতে চলে গেছেন। দিল্লীতে ছবির শুটিং এ নায়িকাকে ঢিলেঢালা পোশাকে ধরা পড়েছেন। নায়িকার জন্য তার জন্যই শুটিং সেটেই বিশেষ সুরক্ষা ব্যবস্থা করেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। করোনা পরিস্থিতির আগে পঞ্জাবে শুটিং সেরেছিলেন দুজনে।

অন্যদিকে বড় ছেলে তৈমুর ও স্বামী সইফকে নিয়ে পতৌদি রাজপ্রাসাদে সময় কাটাচ্ছেন। সম্প্রতি করিনার দ্বিতীয় বার বেবিবাম্পের ছবি প্রকাশ্যে এল। একটি অ্যাশ কালারের ওয়ান পিস পড়ে সইফের সঙ্গে হাঁটছেন। সেখানেই তার বেবি বাম্প স্পষ্টত বোঝা যাচ্ছে।

Related Articles