whatsapp channel

Aishwarya-Hrithik: ঐশ্বর্য সম্পর্কে যা ভাবতেন হৃত্বিক রোশন

কেরিয়ারের মধ্য গগনে পৌঁছে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও হৃত্বিক রোশন (Hritwik Roshan)-এর অনস্ক্রিন রসায়ন নিয়ে বচ্চন পরিবারে কম অসন্তোষ দেখা দেয়নি। ‘ধুম 2’-তে তাঁদের চুম্বন দৃশ্য নিয়ে বচ্চন পরিবারে অশান্তি শুরু হয়েছিল।

Avatar

HoopHaap Digital Media

কেরিয়ারের মধ্য গগনে পৌঁছে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও হৃত্বিক রোশন (Hrithik Roshan)-এর অনস্ক্রিন রসায়ন নিয়ে বচ্চন পরিবারে কম অসন্তোষ দেখা দেয়নি। ‘ধুম 2’-তে তাঁদের চুম্বন দৃশ্য নিয়ে বচ্চন পরিবারে অশান্তি শুরু হয়েছিল। তবে পরে তা মিটে যায়। অপরদিকে ‘ধুম 2’-তে ঐশ্বর্যর সঙ্গে শুটিং করতে গিয়ে হৃত্বিকের মনে হয়েছিল, তিনি শুধুই রূপসী, অভিনয় জানেন না।

একটি সাক্ষাৎকারে হৃত্বিক জানিয়েছেন, প্রথমবার ঐশ্বর্যকে দেখে তাঁর মনে হয়েছিল, প্রাক্তন বিশ্বসুন্দরী অভিনয় করতে জানেন না। তিনি শুধুমাত্র রূপের জোরেই টিকে আছেন। কিন্তু ‘ধুম 2’-তে ঐশ্বর্যর সঙ্গে অভিনয় করতে গিয়ে হৃত্বিকের এই ভুল ভেঙে গিয়েছিল। তিনি বুঝতে পেরেছিলেন, ঐশ্বর্য শুধুমাত্র সুন্দরী নন, তিনি একজন চিন্তাশীল ও লক্ষ্যে অবিচল অভিনেত্রী। সৌন্দর্যের তুলনায় তাঁর প্রতিভা অনেক বেশি।

 

View this post on Instagram

 

A post shared by K.c. Jena (@k.c.jena)

1994 সালে মিস ওয়ার্ল্ড হওয়ার পর বলিউডে আসেন ঐশ্বর্য। কেরিয়ারের শুরুতে তিনি হৃত্বিকের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। এরপর বিধু বিনোদ চোপড়া (Bidhu Vinod Chopra)-র ‘মিশন কাশ্মীর’-এ হৃত্বিকের বিপরীতে ঐশ্বর্য অভিনয়ের প্রস্তাব পেলেও সময় দিতে পারেননি। একই ঘটনা ঘটেছিল ‘কৃশ’-এর ক্ষেত্রেও। শেষ অবধি ‘ধুম 2’ ফিল্মে তাঁরা একসঙ্গে অভিনয় করেন।

এরপর তাঁদের এই বহুলচর্চিত জুটিকে দেখা গিয়েছিল ‘যোধা আকবর’-এ। এই ফিল্মে যোধাবাঈ-এর ভূমিকায় অভিনয় করেছিলেন ঐশ্বর্য। হৃত্বিক অভিনয় করেছিলেন সম্রাট আকবরের ভূমিকায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media