whatsapp channel

দূরত্ব বেড়েছে শ্রাবন্তী-রোশনের সম্পর্কে, মুখ খুললেন অভিনেত্রীর তৃতীয় স্বামী

২০২০ থেকেই শুরু হয়েছে দাম্পত্যের টানাপড়েন। বেড়েছে দূরত্ব, গুঞ্জন উঠেছে তৃতীয় বিয়ে ভাঙ্গনের। বি টাউন জুড়ে শুধু শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে নানান জল্পনা ও গুঞ্জন। সেইসব কিছু সত্যি করে দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০ থেকেই শুরু হয়েছে দাম্পত্যের টানাপড়েন। বেড়েছে দূরত্ব, গুঞ্জন উঠেছে তৃতীয় বিয়ে ভাঙ্গনের। বি টাউন জুড়ে শুধু শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে নানান জল্পনা ও গুঞ্জন। সেইসব কিছু সত্যি করে দিয়ে বর্তমানে একেবারেই আলাদা রয়েছেন শ্রাবন্তী ও রোশন। গত বছর লক ডাউন থেকে শুরু হয়েছে তিক্ততা, তৈরি হয়েছে দূরত্ব, কিন্তু তা আশার আলো হয়তো ছিল। শ্রাবন্তীর অনুরাগীরা ভেবেছিলেন হয়তো সব ঠিক হয়ে যাবে, হয়তো আবার শ্রাবন্তী ও রোশন একসঙ্গে ছবি পোস্ট করবে। কিন্তু হয়েছে সব উল্টো। ইন্সটাগ্রাম হোক বা অন্যান্য প্ল্যাটফর্ম সব জায়গা থেকে রোশনের স্মৃতি মুঝে দিয়েছেন এই টলি ডিভা। এমনকি পদবী থেকে ‘সিং’ বাদ দিয়েছেন।

Advertisements

Advertisements

কিছুদিন আগেও একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম শ্রাবন্তীর সাক্ষাৎকার নেন, যেখানে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করলে সম্পূর্ণ এড়িয়ে যান তিনি। কিন্তু রোশন তা একেবারেই করেননি। সম্প্রতি রোশনের সাক্ষাৎকার নেয় একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম, সেখানে রোশন সাফ জানিয়ে দেন যে তাঁর সঙ্গে শ্রাবন্তীর কোন রকম যোগাযোগ নেই।

Advertisements

Advertisements

বোঝাই যাচ্ছে এই সম্পর্ক জোড়া লাগার নয়, তবুও শ্রাবন্তীর অনুরাগীরা ম্যাজিকের জন্যে অপেক্ষা করছেন। প্রসঙ্গত পরিচালক রাজীব এর সঙ্গে লাভ ম্যারেজ করেই সম্পর্কে এগিয়েছিলেন শ্রাবন্তী। এবং রাজীবের দেওয়া এক পুরনো সাক্ষাৎকার অনুযায়ী শ্রাবন্তী বহুদিন ধরে সেপারেশনে থাকার পর নিজেই ডিভোর্স পেপার দেন। এগারো বছরের বিবাহিত সম্পর্ক থেকে শ্রাবন্তী বেড়িয়েছিলেন। সেদিন রাজীবের কথা ছিল “দু’জনেই এত ব্যস্ত তাই দু’জন দু’জনকে টাইম দিতে পারছি না বলেই হয়তো এত প্রবলেম হচ্ছে…” তবে রোশনের সঙ্গে বিচ্ছেদের কারণ কি তা জানা সম্ভব হয়নি।

এদিকে যেমন শ্রাবন্তী ও রোশনের দূরত্ব বেড়েছে, তেমনই লাইমলাইটে উঠে আসছে তাঁর একমাত্র ছেলে ঝিনুক। একজন মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছে রাজীব-শ্রাবন্তীর ছেলে ঝিনুক।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media