whatsapp channel

Rakhi Sawant: যন্ত্রণা সহ্য করেও প্রাক্তন স্বামীর নাম শরীর থেকে মুছলেন রাখি, ভাইরাল ভিডিও

বিগ বসের ঘর থেকে বেরিয়েই বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল রাখি সাওয়ান্ত (Rakhi sawant) ও রীতেশ (Ritesh)-এর। বিগ বসের ঘরে থাকাকালীন শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan) রীতিমতো সন্দেহ প্রকাশ করেছিলেন…

Avatar

বিগ বসের ঘর থেকে বেরিয়েই বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল রাখি সাওয়ান্ত (Rakhi sawant) ও রীতেশ (Ritesh)-এর। বিগ বসের ঘরে থাকাকালীন শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan) রীতিমতো সন্দেহ প্রকাশ করেছিলেন রাখির স্বামী রীতেশকে নিয়ে। তিনি জিজ্ঞাসা করেছিলেন, রীতেশ রাখির ভাড়া করা স্বামী কিনা! এবার রাখি তাঁর শরীরে রীতেশের চিহ্ন বয়ে বেড়াতে রাজি নন। কারণ বিগ বস শেষ হয়ে গিয়েছে। তাই যন্ত্রণা সহ্য করে রীতেশের চিহ্নকে নিজের শরীর থেকে মুছে ফেললেন রাখি।

বিয়ের পর রীতেশের নাম নিজের শরীরে ট‍্যাটু করিয়েছিলেন রাখি। কিন্তু বর্তমানে বিয়ে ভেঙে গিয়েছে। তাই অত্যন্ত কষ্ট সহ্য করে রীতেশের নাম মুছে ফেললেন তিনি। সম্প্রতি রাখি একটি ভিডিও শেয়ার করে অনুরাগীদের উদ্দেশ্যে বার্তা দিলেন, তিন বছরের বিয়ে ছিল। অবশেষে রীতেশ চিরকালের জন্য তাঁর জীবন ও শরীর থেকে বেরিয়ে গেলেন। ভালোবাসায় পাগল হয়ে জীবনে কোনোদিন ট‍্যাটু করানো উচিত নয়। কারণ তা মুছে ফেলা যথেষ্ট কষ্টকর।

2019 সালের অগস্ট মাসে বিয়ের সাজে নিজের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে রাখি জানিয়েছিলেন, তিনি বিয়ে করেছেন। তাঁর স্বামী মার্কিন যুক্তরাষ্ট্রে উচ্চপদে কাজ করেন। কিন্তু সম্প্রতি বিগ বসের ঘরে জানা যায়, রীতেশ ভারতের অধিবাসী। তাঁর আগের পক্ষের স্ত্রী ও সন্তান রয়েছে। পরবর্তীকালে রীতেশের স্ত্রী স্নিগ্ধপ্রিয়া (Snigdhapriya) তাঁর বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ করেছিলেন। রাখি ও রীতেশের বিয়ের কোনো আইনি স্বীকৃতি ছিল না।

তা সত্ত্বেও রাখি রীতেশের সন্তানের মা হতে চেয়েছিলেন। কিন্তু রীতেশ রাজি ছিলেন না। বিগ বসের ঘরেও তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়েছিল। অবশেষে রাখি রীতেশের সঙ্গে তাঁর বিচ্ছেদ ঘোষণা করেছিলেন।

whatsapp logo