whatsapp channel

‘ও তো বিয়ে না করেও…..’ দেবের গোপন কথা ফাঁস করে দিলেন সোহম

অভিনয় ইন্ডাস্ট্রিতে সবার সঙ্গে সবার সম্পর্ক নাকি খুব মেকি, শুধুই সৌজন্যতার। কিন্তু দেব (Dev) এবং সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) ক্ষেত্রে সেকথা খাটে না। তাঁরা শুধু অভিনয় জগতের বন্ধু নয়, রাজনীতিতেও…

Nirajana Nag

Nirajana Nag

অভিনয় ইন্ডাস্ট্রিতে সবার সঙ্গে সবার সম্পর্ক নাকি খুব মেকি, শুধুই সৌজন্যতার। কিন্তু দেব (Dev) এবং সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) ক্ষেত্রে সেকথা খাটে না। তাঁরা শুধু অভিনয় জগতের বন্ধু নয়, রাজনীতিতেও দুজনে সতীর্থ। একই দলে রয়েছেন তাঁরা। বহু বছরের বন্ধুত্ব দুজনের মধ্যে। একে অপরের সিনেমার প্রচার করা থেকে শুরু করে একসঙ্গে কাজও করেছেন দুজনে। সম্প্রতি মুক্তি পাওয়া ‘প্রধান’ ছবিতেও একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে দেব এবং সোহমকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দেবের সঙ্গে নিজের বন্ধুত্ব নিয়ে সোহম বলেন, ইন্ডাস্ট্রিতে সকলের সম্পর্ক খুব ফরম্যাল হলেও তাঁদের সম্পর্কে কোনো ফরম্যালিটি নেই। নিজের ছোটবেলার বন্ধুদের সঙ্গে তিনি যেমন ভাবে কথা বলেন, দেবের সঙ্গেও তেমন ভাবেই হাসিঠাট্টা করেন তিনি। দেব তাঁর বাড়িতে এসেও আড্ডা দেন বলে জানান সোহম। তিনি বলেন, তাঁর ভুল ত্রুটি গুলিও সহজ ভাবে তাঁকে ধরিয়ে দেন বলে জানান সোহম।

'ও তো বিয়ে না করেও.....' দেবের গোপন কথা ফাঁস করে দিলেন সোহম

তাহলে কি বিয়ে নিয়েও বন্ধুকে পরামর্শ দেন তিনি? সোহম নিজে তো দীর্ঘ ১০ বছরের দাম্পত্য সম্পর্কে রয়েছেন। দেব কবে বিয়ে করবেন? বিয়ে না করলেও রুক্মিনী মৈত্রর সঙ্গে তো বহু বছর ধরেই সম্পর্কে রয়েছেন তিনি। উত্তরে মজা করে সোহম বলেন, দেব তো বিয়ে না করেও বিবাহিত! তিনি আরো বেশি কষ্টে রয়েছেন। এমনকি অভিনেতা নাকি তাঁকে এও বলেন, সোহম বিয়ে করে পরাধীন, আর তিনি না করেই। উত্তরে সোহম দেবকে বলেন, বিয়ে করে তাহলে লাইসেন্সটা নিয়েই নিতে পারেন তিনি।

নিজের ছোটবেলার বান্ধবী তনয়াকে বিয়ে করেছেন সোহম। দীর্ঘ ১০ বছরের বিবাহিত জীবন তাঁদের। তিনি বলেন, জীবনসঙ্গী নিজের মতো হলে সমস্যা নেই। আর না হলেই সমস্যা। তাঁর স্ত্রী তনয়া তাঁকে তখন থেকে চেনেন যখন তিনি সোহম হয়ে ওঠেননি। বিশ্বাসটা এই ১০ বছর পরেও রয়েছে। বিবাহিত জীবনে তিনি সুখী বলেই মন্তব্য করেন সোহম।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই