whatsapp channel

Gurmeet-Debina: দুই মেয়ের জন্য বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন গুরমিত-দেবীনা, অন্দরে ঢুঁ মারবেন নাকি!

বিনোদন জগতের সিনে কাপলদের মধ্যে অন্যতম হলেন দেবীনা ব্যানার্জি (Debina Bonerjee) ও গুরমিত চৌধুরী (Gurmeet Choudhury)। ‘লাইট-ক্যামেরা-অ্য‍‌কশনে’-এর মঞ্চ থেকে বাস্তব জীবনের রান্নাঘরেও চুটিয়ে সংসার করছেন এই দুজন। তাদের কোল আলো…

Avatar

HoopHaap Digital Media

বিনোদন জগতের সিনে কাপলদের মধ্যে অন্যতম হলেন দেবীনা ব্যানার্জি (Debina Bonerjee) ও গুরমিত চৌধুরী (Gurmeet Choudhury)। ‘লাইট-ক্যামেরা-অ্য‍‌কশনে’-এর মঞ্চ থেকে বাস্তব জীবনের রান্নাঘরেও চুটিয়ে সংসার করছেন এই দুজন। তাদের কোল আলো করে এসেছে দুই সন্তান। দুঃখময় এই পৃথিবীতে গুরমিত-দেবীনা একফালি চাঁদের ঘর করেছেন অকপটে। তাই প্রেম থেকে বিয়ে এবং দ্বিতীয়বার মা হওয়ার সবটুকু বিশেষ মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে।

আর এবার গুরমিত-দেবীনা জুটি তাদের আরো এক আনন্দের মুহূর্তের সাক্ষী করে তুললেন ভক্তদের। নতুন বাড়ি কিনলেন এই সিনে কাপল। আর সোশ্যাল মিডিয়ায় নতুন এই বাড়ির ছবিও শেয়ার করলেন অনুরাগীদের সাথে। সেই ছবিতে তিনি লিখেছেন, ‘আমাদের নতুন শুরুর জন্য উল্লাস’। ছবিতে দেখা যাচ্ছে নতুন বাড়ির মধ্যে দাঁড়িয়ে দুজন। দুজনকেই নতুন এই শুরুর মাঝে বেশ আনন্দের মুডে দেখা যাচ্ছে। তবে গুরমিত-দেবীনা কিন্তু ‘উল্লাস’ করার জন্য বেছে নিয়েছেন গরম কফিকেই। সেই কফির মাগ উঁচিয়েই দুজন দুজনকে ‘চিয়ার্স’ করেছেন। জানা গেছে, মুম্বাইয়ের একটি বিলাসবহুল বহুতলেই এই ফ্ল্যাট কিনেছেন গুরমিত-দেবীনা। তবে এখনো সেভাবে ডেকোরেশন সম্পূর্ন হয়নি ফ্ল্যাটটির।

আর এই জুটির এই আনন্দের মুহূর্তের পোস্টে তাদের শুভেচ্ছা ও স্বাগত জানিয়েছেন অনেকেই। অনেকেই ভিডিও কলে তাদের এই নতুন আবাসন দেখার আবদারও জানিয়েছেন কমেন্ট বক্সে। কেউ আবার তাদের অনেক শুভেচ্ছা জানিয়ে তাদের দুই কন্যার নাম জানতে চেয়েছেন কমেন্ট বক্সে।

২০০৮ সালে পৌরাণিক ধারাবাহিক ‘রামায়ণ’-এ রাম চরিত্রে গুরমিত এবং সীতার ভূমিকায় অভিনয় করেছেন দেবীনা। আর সেখান থেকেই প্রেম এবং বিয়ে। ২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন গুরমিত এবং দেবীনা। বিয়ের ১১ বছর পর, গত ৩ এপ্রিল প্রথম সন্তানের জন্ম দেন দেবীনা। ১১ নভেম্বর, জুটির জীবনে আসে তাঁদের দ্বিতীয় কন্যা সন্তান।

 

View this post on Instagram

 

A post shared by Gurmeet Choudhary (@guruchoudhary)

Avatar