whatsapp channel

Rashami Desai: খোলামেলা পোশাকে উষ্ণতার সীমা ছাড়ালেন অভিনেত্রী রশমি দেশাই, হটনেসে ঘুম উড়ছে নেটিজেনদের

রশমি দেশাই (Rashami Desai) কখনও বিতর্কিত, কখনও বা আইনি জটিলতায় জড়িয়ে জীবনের অনেক মূল্যবান সময় পার করে ফেলেছেন। বিয়ে করেছিলেন নন্দিশ সান্ধু (Nandish Sandhu) অধুনা যিনি পরিচিত নন্দিশ সিং নামে।…

Avatar

Nilanjana Pande

রশমি দেশাই (Rashami Desai) কখনও বিতর্কিত, কখনও বা আইনি জটিলতায় জড়িয়ে জীবনের অনেক মূল্যবান সময় পার করে ফেলেছেন। বিয়ে করেছিলেন নন্দিশ সান্ধু (Nandish Sandhu) অধুনা যিনি পরিচিত নন্দিশ সিং নামে। সন্তানধারণ করতে চেয়েছিলেন রশমি এবং করেও ছিলেন। কিন্তু নন্দিশ জোর করে তাঁকে গর্ভপাত করাতে বাধ্য করেন। মানসিক অবসাদ গ্রাস করেছিল রশমিকে। অপরদিকে নন্দিশ তখন ব্যস্ত পরকীয়ায়। রশমির সাথে পরবর্তীকালে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ধীরে ধীরে আবারও ঘুরে দাঁড়ান রশমি। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে রশমির পরনে রয়েছে হাই থাই স্লিটেড ড্রেস। ড্রেসটির রঙ কপার ব্রাউন। ড্রেসটি স্প্যাগেটি স্লিভ। ডিপ নেক ড্রেসের মাধ্যমে রশমির ক্লিভেজ সামান্য উন্মুক্ত। নি লেংথ স্লিটেড ড্রেসের মাধ্যমে রশমির পায়ের অংশ অনেকটাই উন্মুক্ত। এই ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন রশমি। ঠোঁটে রয়েছে ন্যুড শেডের লিপস্টিক। এই পোশাকের সাথে রশমির গলায় রয়েছে সোনালি রঙের লেয়ারড নেকপিস। মাঝে সিঁথি করে চুলে খোঁপা বেঁধেছেন রশমি। পায়ে পরেছেন সোনালি রঙের স্টিলেটো। আলোর প্রতিফলনের সূত্র ধরে ছবির ব্যাকগ্রাউন্ডে পড়েছে তাঁর ছায়া যা রশমির ছবির সৌন্দর্য বাড়িয়েছে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে রশমি দুটি আগুনের ইমোজি পোস্ট করেছেন।

বর্তমানে ইন্সটাগ্রামে রশমির ফলোয়ারের সংখ্যা পাঁচ কোটি ছাড়িয়ে গিয়েছে। এর মধ্যেই রশমির শেয়ার করা ছবিতে পাঁচ হাজারের বেশি নেটিজেন কমেন্ট করেছেন। একশো আটান্ন হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন।

নন্দিশের সাথে বিবাহ বিচ্ছেদের পর রশমি আবারও ছোট পর্দায় ফিরেছিলেন কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘দিল সে দিল তক’-এর মাধ্যমে। এই সিরিয়ালে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)। কিন্তু পরবর্তীকালে দুজনেই এই সিরিয়াল ছেড়ে দেন। আর্থিক কারণে রশমি ও সিদ্ধার্থ এই সিরিয়াল ছেড়ে দিয়েছিলেন।

whatsapp logo