whatsapp channel

Anurager Chhowa: রাতারাতি মুখ বদল, অহনার বদলে ‘মিশকা’ হয়ে কে এলেন ‘অনুরাগের ছোঁয়া’তে!

বাংলা সেরা সিরিয়াল বলতে এখন একটাই সিরিয়াল বোঝেন দর্শকরা, 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিল। আর বিগত বেশ কয়েক…

Nirajana Nag

Nirajana Nag

বাংলা সেরা সিরিয়াল বলতে এখন একটাই সিরিয়াল বোঝেন দর্শকরা, ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিল। আর বিগত বেশ কয়েক মাস ধরে তো সেরার সিংহাসন থেকে নড়ানোই যাচ্ছে না অনুরাগের ছোঁয়াকে। বাংলার মানুষের ঘরের লোক হয়ে উঠেছে সূর্য দীপা। সেই সঙ্গে খল নায়িকা মিশকাও (Mishka) বেশ সমাদর পাচ্ছে। তার কূটকাচালিতে দর্শকরা অতিষ্ঠ বটে, কিন্তু তাঁর অভিনয় দক্ষতা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। কিন্তু এবার জানা গেল, সিরিয়ালে এক নতুন অভিনেতা আসছেন। তিনিই নাকি নতুন মিশকা হয়ে ধরা দেবেন।

ইতিমধ্যেই মিশকা রূপে ধরা দিয়েছেন সেই অভিনেতা। লাল সিল্কের শাড়ি, স্লিভলেস ব্লাউজ, খোলা স্ট্রেইট চুল আর লাল লিপস্টিকে নেটিজেনদের বিষম খাওয়ানোর জোগাড় করেছেন তিনি। মিশকার লুকে নতুন অভিনেতাকে দেখে নেটিজেনরা রীতিমতো হতবাক। কে এই নতুন মিশকা? মুখ দেখে চেনা চেনা ঠেকলেও বোঝা মুশকিল। তবে জানিয়ে রাখি, এই অভিনেতা কিন্তু নতুন নন। এমনকি অনুরাগের ছোঁয়াতেই অভিনয় করছেন তিনি আগে থেকেই। স্রেফ চরিত্রটা আলাদা। আর এখন লুক সম্পূর্ণ বদলে ফেলতেই ধাঁধায় পড়ে গিয়েছেন নেটিজেনরা। তাহলে কি এই চরিত্রটির মুখ বদল হচ্ছে?

ইনি আসলে সূর্যর ছোট ভাই জয় ওরফে অভিনেতা প্রারব্ধি সিংহ। তিনি মিশকার লুক নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা ছবি রীতিমতো ভাইরাল। নেটিজেনরা প্রথমে অবাক হচ্ছেন। তারপর হেসে গড়াগড়ি খাচ্ছেন। কিন্তু হঠাৎ এমন ভোল বদল কেন প্রারব্ধির? পর্দার জয় সংবাদ মাধ্যমকে জানান, সিরিয়ালের গল্পের প্রয়োজনেই এমন লুক নিতে হয়েছে তাঁকে।

আসলে অনুরাগের ছোঁয়ার গল্প অনুযায়ী, মিশকা জেল থেকে ছাড়া পেয়ে গিয়েছে শুনে সোনা আ্য রূপা ভয় পেয়ে যায়। দুই মেয়েকে বোঝাতে একটা নাটক করে সূর্য আর দীপা। সেই নাটকের জন্যই মিশকার সাজ জয় ওরফে প্রারব্ধির। সোশ্যাল মিডিয়ায় তাঁর মিশকা লুক রীতিমতো ভাইরাল। ইন্ডাস্ট্রির সহকর্মী এবং নেটিজেনরাও মজার মন্তব্য করেছেন প্রারব্ধির পোস্টে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই