BollywoodHoop Plus

Mouni Roy: কালো অন্তর্বাস পরে ক্যামেরার সামনে এলেন মৌনি রায়, দেখেই ঘাম ঝরলো ভক্তদের

উত্তরবঙ্গের ছোট্ট শহর কোচবিহার থেকে উঠে আসা। কিন্তু এখন মুম্বাইয়ের নামজাদা অভিনেত্রীদের তালিকায় উঠেছে তার নাম। তিনি আর কেউ নন, বঙ্গ সুন্দরী মৌনী রায় (Mouni Roy)। ছোট থেকেই যার স্বপ্ন ছিল টিনসেল-নগরী মুম্বাই। আর সেখানে পৌঁছে একপ্রকার সাড়া ফেলেছেন অভিনেত্রী। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে খলনায়িকার চরিত্রে সদর্পে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন কোচবিহারের মৌনী। বর্তমানে আরো একাধিক কাজ হতে নিয়েছেন। একসাথে পাল্লা দিয়ে টলিউডেও দেখা দিয়েছেন এই অভিনেত্রী।

তবে শুধু অভিনয়ের মধ্যে নিজেকে আবদ্ধ রাখতে এক্কেবারেই চাননা অভিনেত্রী। বরং নিজেকে আর বেশি করে মেলে ধরতে পছন্দ করেন তিনি। তাই ছোটবেলার শখ ‘মডেলিং’-কে এখনো নিজের মধ্যে জিয়িয়ে রেখেছেন অভিনেত্রী। প্রায়ই তিনি নিজেকে নানারূপে সাজিয়ে তোলেন। আর সামাজিক মাধ্যমে সক্রিয় হওয়ার সুবাদে অনুরাগীদের সঙ্গেও নিত্যনতুন সেইসব সাজে ধরা দেন অভিনেত্রী। তার রূপের জেল্লায় ঘায়েল হয় সকলেই। অনেক পুরুষ মনে এখনো আগুনের সঞ্চার ঘটাতে সিদ্ধহস্তা এই অভিনেত্রী।

আর এবার রং নয়, নিজের সাদাকালো অবতারেই নজর কাড়লেন এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টে তাকে দেখা গেল সাদাকালো অবতারে। তার পরণে রয়েছে একটি কালো রংয়ের স্টাইলিশ অন্তর্বাস, সঙ্গে কালো রংয়ের টাইট ট্রাউজার এবং কোমর থেকে ঝোলানো একটি ফিনফিনে স্কার্ট। পায়ে রয়েছে কালো রংয়ের স্টাইলিশ গামবুট। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুলে যেন তার সৌন্দর্যের বাঁধ ভেঙেছে রূপের জোয়ারে।

কালো ব্যাকগ্রাউন্ডের সামনে একটি সাদা কাঠের চেয়ারে বসে এবং দাঁড়িয়ে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর প্রতিটি ছবিতেই ফুটে উঠেছে তার আবেদনময়ী অভিব্যক্তি। পোস্টের ক্যাপশনে মৌনি লিখেছেন, ‘আমি যেমন এলিসের মতো হেরে যেতে জানি, তেমনই টুপি বিক্রেতার মতো পাগল হতেও জানি’। আর তার এই ছবি মুগ্ধ করেছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা