whatsapp channel

Jeet-Koel: ‘ইয়ার ইটস্‌ ওনলি প্যায়ার’, ফের জিৎ-কোয়েলের রসায়ন করল বাজিমাত

কিছুদিন আগেই কোয়েল মল্লিক (Koel Mullick) ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে ‘হাওয়া হাওয়াই’ ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছিলেন। সেই সময় থেকেই তাঁর অনুরাগীদের অপেক্ষা শুরু হয়েছিল, কবে তাঁরা তাঁদের প্রিয় নায়িকাকে…

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগেই কোয়েল মল্লিক (Koel Mullick) ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে ‘হাওয়া হাওয়াই’ ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছিলেন। সেই সময় থেকেই তাঁর অনুরাগীদের অপেক্ষা শুরু হয়েছিল, কবে তাঁরা তাঁদের প্রিয় নায়িকাকে ‘ডান্স বাংলা ডান্স’-এ দেখতে পাবেন! এর মধ্যেই জিৎ( Jeet) ও কোয়েলের আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

সেই রিলে বহুদিন পর জিৎ-কোয়েল জুটিকে ‘ইটস ওনলি পেয়ার’ গানে একসঙ্গে নাচতে দেখা গেল। জিৎ ও কোয়েলের রোম‍্যান্টিক মুড যেন ছড়িয়ে পড়েছিল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে। কোয়েল বিশেষ অতিথি হিসাবে শোয়ে এলেও জিৎ রয়েছেন বিচারকের আসনে। এছাড়াও রয়েছেন গোবিন্দা (Govinda) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। একসময় জিৎ ও কোয়েলের সুপারহিট জুটি রূপোলি পর্দা মাতিয়েছে। তাঁদের রসায়ন যে এখনও ফুরিয়ে যায়নি তা আবারও প্রমাণ করল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ।

তবে শুধু জিৎ নন, কোয়েল প্রতিযোগীদের সঙ্গেও নাচের তালে পা মিলিয়েছেন। ‘ডান্স বাংলা ডান্স’-এর এই বিশেষ পর্ব জি বাংলায় সম্প্রচারিত হবে 21 ও 22 শে অগস্ট রাত সাড়ে ন’টায়।

চলতি বছরে মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’। এই ফিল্মে এক আপোষহীন সাংবাদিকের চরিত্রে রয়েছেন তিনি। এছাড়াও কোয়েল অভিনীত ‘রক্তরহস‍্য’-এ তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।

Avatar