BollywoodHoop Plus

Urfi Javed: খবরের কাগজ অতীত, এবার কিসের সাহায্যে শরীর ঢাকলেন উরফি জাভেদ!

নিয়ম ভেঙে নানারকম পোশাকেও যে জনসমক্ষে এসে দাঁড়ানো যায়, তা বারবার প্রমাণিত করেছেন বি-টাউনের মডেল উরফি জাভেদ (Urfi Javed)। বারংবার ‘ছকভাঙা’ পোশাকে অদ্ভুত সব অবতারে অবতীর্ণ হয়েছেন মুম্বইয়ের এই তরুণী। নানা মহল থেকে উঠে এসেছে নানা হুমকি, নানা কটাক্ষ, নানা প্রশ্নের বাণ। কিন্তু তাতে উরফির কি! তিনি নিজের মতোই থাকেন, স্বাধীনচেতা হয়েই ঘুরে বেড়ান পথে ঘাটে কিংবা লেন্সের সামনে।

তবে এবার তিনি যা করলেন, তো একেবারেই অন্যরকম। পোশাকের মাধ্যমে সমাজে এক বার্তা দিতে চাইলেন উরফি। প্লাস্টিকের ব্যবহার পরিবেশের পক্ষে ক্ষতিকর হলেও তার কাছে যে নয়, তা বোঝা গেল এই পোস্ট দেখে। সম্প্রতি এক্কেবারে অন্য অবতারে দেখা গেল তাকে। এবার ডাস্টবিনের পলিব্যাগ দিয়েই পোশাক তৈরি করে ফেললেন এই মডেল। আর সেই পোশাকে গায়ে চাপিয়ে হলেন ক্যামেরাবন্দি। কালো প্লাস্টিকের দু রকমের পোশাক পরে থাকতে দেখা গেছে তাকে। ভিডিওর মাঝে তিনি বার্তা দিয়েছেন যে ‘বিগ বসে একই জিনিস করেছিলাম, আবারো একটু অন্যরকমভাবে করলাম এই একই জিনিস’।

এইসব নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি ইনস্টাগ্রামে। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আমি মজা করছি না কিন্তু এই পোশাকটা আমি বড়সড় কোনো অনুষ্ঠানে পরতেও পারতাম। আমাকে এই পোশাক তৈরি করতে অনুপ্রেরণা জুগিয়েছেন কোমল পান্ডে। আপনাকে অনেক ভালোবাসা’। এই পোস্টেও তির্যক মন্তব্যের ঝড় উঠেছে কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, ‘ওইটুকু পরার দরকারই বা কি’; আরেকজন লিখেছেন, ‘যত্তসব ঢং এই মহিলার’। তবে উরফির এই উদ্ভাবনী ভাবনাকে স্বাগত জানিয়েছেন অনেকেই। প্রশংসাও করেছেন এই পোশাকের।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মহারাষ্ট্রের এক বিজেপি নেত্রী উরফি জাভেদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহন করেছিলেন। এই অনুযায়ী পুলিশ তাকে সমনও করে। যদিও পুলিশের সামনেই তিনি জানান যে তার এবার মনে হচ্ছে সিকিউরিটির প্রয়োজন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)