BollywoodHoop Plus

Alia Bhatt: ফাঁস অন্তঃসত্ত্বা অবস্থায় আলিয়ার ত্বকের জেল্লা বাড়ার রহস্য

জুন মাসে খবর চাউর হয় আলিয়া প্রেগন্যান্ট। বিয়ের দুই মাসের মাথায় প্রেগন্যান্সির খবর দিয়ে সবাইকে রীতিমত খুশি করে দিয়েছিলেন আলিয়া। যত মাস এগোচ্ছে তত বেশি করে আলিয়ার রূপের রহস্য আলোচনার কেন্দ্রে উঠে আসছে। বিয়ের সময় আলিয়ার মেক আপ অনেকের নজরকাড়ে। একেবারে ভিন্ন ধারায় সাজেন আলিয়া, সেই আলিয়া যখন প্রেগন্যান্সির ঘোষণা করে তখনও তার ত্বকের জেল্লা, নো মেক আপ লুক হয়ে ওঠে আলোচনার বিষয় বস্তু।

প্রেগন্যান্সি ঘোষণার পর বেশ কয়েকবার ক্যামেরা মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। প্রতিবার তাকে নো মেক আপ লুকে বেশি দেখা যায়। কোন জাদু আছে আলিয়ার পকেটে? চলুন জানি

১) সূত্রের খবর অনুযায়ী আলিয়া প্রচুর পরিমাণে জল পান করছেন। প্রেগন্যান্সির সময় প্লেন জল হল সব থেকে বড় ওষুধ। শরীরকে ভিতর থেকে হাইড্রেট রাখার জন্য জল পান করা জরুরি, যেটা অভিনেত্রী এই পর্যায়ে করছেন।

২) কোনো রকম মেক আপ ব্যাবহার করছেন না এই মুহূর্তে তিনি। হালকা লিপস্টিক ও ব্লাস ছাড়া। রাতে ঘুমনোর আগে মশচারাইজার ব্যাবহার করছেন। মুলতানি মাটি দিয়ে ফেস প্যাক বানিয়ে ঘরে ব্যাবহার করছেন মুখে, গলায়, ও হাতে।

৩) ডায়েটে রেখেছেন ফল, সবজি ও স্মুদি। বাইরের খাবার একেবারেই বন্ধ রেখেছেন অভিনেত্রী।

৪) এক্সারসাইজ বন্ধ রাখেননি। পরামর্শ নিয়ে হালাক পাতলা ব্যায়াম করছেন নিয়মিত।

Disclaimer: যেকোনো প্রেগন্যান্ট মহিলার ডাক্তারি পরামর্শ অনুযায়ী খাবার খাওয়া উচিত। জল হোক বা জন্য ফল বা ওষুধ, যেকোনো কিছু সেবনের আগে এবং এক্সারসাইজের আগে ডাক্তারি পরীক্ষা নিরীক্ষা জরুরি। তবে একথা সত্য যে প্রেগন্যান্সি চলাকালীন কারোর ত্বকের জেল্লা বাড়ে, কারোর কমে। কারণ, এর পুরোটাই নির্ভর করে হরমোনের কার্যকারিতার উপর।

whatsapp logo