BollywoodHoop Plus

ঘরে এলো নতুন অতিথি, সদ্যজাত সন্তানের ছবি প্রথমবার প্রকাশ্যে আনলেন ‘বিবাহ’ সিনেমার অভিনেত্রী

প্রথমবার মা হন অমৃতা। গত বছর করোনা অবহোয়ের মধ্যেই পুত্র সন্তানের জন্ম দেন তিনি। ছেলের নাম রাখেন বীর। হ্যাঁ, বিষ বছরের শেষের দিকে  “মে হু না” সিনেমার দুষ্টু মিষ্টি টম্ব বয় একটি ছেলের মা হন। অমৃতার সন্তান প্রসবের পর ছেলে হওয়ার কথা রেডিও জকি জে আনমোলই সোশ্যাল মিডিয়াতে প্রথম পোস্ট করেন। এইবারও ছেলের ছবি প্রথমবারের জন্য প্রকাশ্যে আনলেন অভিনেত্রী অমৃতা ও আনমোল।

ছেলের নাম রাখার জন্য এই গুরু দায়িত্ব সঁপে দিয়েছেন নিজেদের ফ্যানেদের ওপর। অবশ্য পরে ছেলের নামকরণ করেন। তার নাম দেওয়া হয় বীর। এই ছোট্ট বীরকে প্রথমবারের জন্য সকলের সামনে আনেন এই জুটি।

প্রসঙ্গত,সাত বছরের লুকিয়ে লুকিয়ে প্রেম করছিলেন এই জুটি । তারপর বিয়ে করে মন দিয়ে সংসার করছিলেন। কিন্তু প্রেমের সম্পর্ক,বিয়ে আর ব্যক্তিগত জীবন সবটাই ছিল আড়ালে। ২০১৬ সালে জে আনমোলকে ঘর বাঁধেন অমৃতা । তারপরই বলিউড থেকেও কার্যত বিদায় নেন ‘মে হু না’-র সঞ্জনা । শেষ বার অবশ্য ২০১৯-এ ‘ঠাকরে’ ছবিতে পর্দায় একটি ছোট রোলে দেখা গিয়েছিল অমৃতাকে।

বিয়ের প্রায় চার বছর পর মা হন অমৃতা। অমৃতা ও আনমোল যেই ছবি পোস্ট করেছেন তাতে খুদে বীর হাসতে ব্যাস্ত আর আনমোল তাকে জড়িয়ে আছে, সবশেষে অমৃতা দুজনকে আগলে রেখেছেন। ছবিটি ইতিমধ্যে ভাইরাল এবং নেট জনতার প্রশংসা কুড়িয়েছে।

whatsapp logo