whatsapp channel

Monami Ghosh: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা উরু, ফের ভাইরাল মনামী

মনামী ঘোষ (Monami Ghosh)-কে শেষ বার দেখা গিয়েছিল ‘ইরাবতীর চুপকথা’-তে। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সৈয়দ আরেফিন (Syad Arefin)। এরপর ‘ডান্স ডান্স জুনিয়র’-এ মনামীকে বিচারকের আসনে দেখা গেলেও দীর্ঘদিন…

Avatar

Nilanjana Pande

মনামী ঘোষ (Monami Ghosh)-কে শেষ বার দেখা গিয়েছিল ‘ইরাবতীর চুপকথা’-তে। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সৈয়দ আরেফিন (Syad Arefin)। এরপর ‘ডান্স ডান্স জুনিয়র’-এ মনামীকে বিচারকের আসনে দেখা গেলেও দীর্ঘদিন তাঁকে ধারাবাহিকে দেখা যায়নি। তবে আবারও কিছু সময়ের জন্য মনামীর ঝলক দেখা যেতে চলেছে। 15 ই ডিসেম্বর, শুক্রবার থেকে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘কথা’। এই ধারাবাহিকে ক্যামিও করছেন মনামী। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ধারাবাহিকের এই বিশেষ পর্বের ট্রেলার। তাতে দেখা যাচ্ছে, মনামী প্রবেশ করছেন এভি-র ক্যাফে-তে। মনামীর সাথে ফ্লার্ট করে এভি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

তবে এরপর মনামী তাঁর পছন্দের খাবারের অর্ডার করেন। এভি তা যত্ন করে বানিয়ে নিয়ে এলেও ক্যাফেতে গোবরের গন্ধে ভরে যায়। এভি বাইরে গিয়ে দেখতে পায়, কথা গাছে গোবর সার দিতে ব্যস্ত। এভিকে অনুসরণ করে ক্যাফের বাইরে আসেন মনামী। এভি ও কথার ঝগড়া দেখে তাঁর প্রশ্ন, তেল ও জল কি মিশ খায়! এই বিশেষ পর্বের টিজার ভাইরাল হওয়ার পাশাপাশি ভাইরাল হয়েছে মনামীর লুক। তিনি নিজেই এই ছবিগুলি শেয়ার করে নিয়েছেন ইন্সটাগ্রামে। শুক্রবার ইন্সটাগ্রামে ছবিগুলি আপলোড করেছেন মনামী।

ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে উজ্জ্বল কমলা রঙের শার্ট ড্রেস। ড্রেসটি হাই কলার। নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মনামীর ক্লিভেজ। হাফ স্লিভ ড্রেসের কোমরে রয়েছে একই রঙের একটি কাপড়ের বেল্ট। উজ্জ্বল রঙের পোশাকের সাথে মনামীর মেকআপ হালকা তবে উজ্জ্বল। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। বাঁ হাতে রয়েছে সোনালি রঙের কয়েকটি চুড়ি ও ব্রেসলেট।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এটি মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। ফিল্মে মৃণাল-জায়া গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo