whatsapp channel

Sidharth Shukla: ঘুমানোর আগে খেয়েছিলেন ওষুধ, মা-বোনেদের কাঁদিয়ে চলে গেলেন সিদ্ধার্থ

এখনও জীবিত মা ও দুই বোন। মাঝখান থেকে হঠাৎ করেই হারিয়ে গেলেন সিদ্ধার্থ শুক্লা। আজ বৃহস্পতিবার সকলেই প্রয়াত হন তিনি। কুপার হসপিটালে তাকে ভর্তি করানো হয়, ঠিক যেই হসপিটালে পাঠানো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এখনও জীবিত মা ও দুই বোন। মাঝখান থেকে হঠাৎ করেই হারিয়ে গেলেন সিদ্ধার্থ শুক্লা। আজ বৃহস্পতিবার সকলেই প্রয়াত হন তিনি। কুপার হসপিটালে তাকে ভর্তি করানো হয়, ঠিক যেই হসপিটালে পাঠানো হয়েছিল সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। হাসপাতাল সূত্রে জানা যায় যে সিদ্ধার্থ রাতে ওষুধ খান সম্ভবত ঘুমের, তারপরেই চিরতরে ঘুমের দেশে চলে যান। চিকিৎসার কোনরকম সুযোগ তিনি দেননি। একেবারে ম্যাসিভ হার্ট অ্যাটাকে মারা যান বিগ বস জয়ী হ্যান্ডসাম অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Advertisements

এইতো কিছুদিন আগেই তিনি গার্লফ্রেন্ড Shehnaaz Gill-এর সঙ্গে হাজির হয়েছিলেন Bigg Boss OTT-র বাড়িতে। শুধু সেখানেই নয়, কালার্স চ্যানেলে একটি নাচের রিয়্যালিটি শোতে পর্যন্ত হাজির ছিলেন সিদ্ধার্থ ও শেহেনাজ।

Advertisements

এই সিদ্ধার্থ একটা সময় ‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক-এর মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেন। ‘ হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে অভিয় করতে দেখা গিয়েছে সিদ্ধার্থকে। এমনকি, অংশ নিয়েছেন Jhalak Dikhhla Jaa 6, Fear Factor: Khatron Ke Khiladi-র মতো রিয়্যালিটি শোয়েও। আজ সেই মানুষটি নেই ভাবতেই পারছেন না অনেকে।

Advertisements

ঠিক গত বছর জুন মাসে চলে যান সুশান্ত। এবারে আরো এক বলিষ্ঠ অভিনেতা সিদ্ধার্থ। মাত্র ১ বছরের ব্যবধানে এই পরিণতি। সিদ্ধার্থ যথেষ্ট পরিচিত মুখ। কিন্তু, কেনই বা ঘুমের ওষুধ নিতেন? এই ব্যাপারগুলো অস্পষ্ট রয়ে গিয়েছে। তবে সকাল পর্যন্ত আর অপেক্ষা করতে হয়নি তাকে। বুকে যন্ত্রণা নিয়েই প্রয়াত হলেন তিনি। এখনও পর্যন্ত বলিউডের বহু অভিনেতা মানতে পারছেন না এই খবর। বিশেষ করে যারা তার সঙ্গে কাজ করেছেন তাদের কাছে এই খবরটি অত্যন্ত হতবাক করার মতন বিষয়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media