Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: স্বামী সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদের পর বড় ঘোষণা ‘কৃষ্ণকলি’ তিয়াশার

বিয়ে ও বিচ্ছেদ যেন যমজ ভাই বোন। বর্তমান সমাজে এই দুই ভাই বোন সমান জনপ্রিয়। কেউ বিয়ে করছেন তো কেউ বিচ্ছেদ নিচ্ছেন। বিশেষত টলি পাড়ায় কান পাতলেই বিচ্ছেদ ও পরকীয়ার ভুরি ভুরি কাহিনী উঠে আসে। কিছুদিন আগে সমস্ত গুঞ্জনকে সত্যি করে অভিনেত্রী তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) জানিয়ে দেন যে তিনি আর তিয়াশা রায় নেই। বিচ্ছেদ হয়েছে স্বামী সুবান রায়ের সঙ্গে।

বিচ্ছেদের পরেও বেশ কয়েক বার পেজ থ্রির পাতায় এসেছে সুবান-তিয়াশা’র ব্যাক্তিগত জীবনের তিক্ততার কাহিনী। বর্তমানে পুরোপুরি বিচ্ছেদ নিয়ে আলাদা থাকছেন দুজন।

সুবান যেমন অভিনয় করছেন, অভিনেত্রী তিয়াশা কৃষ্ণকলি ধারাবাহিক শেষ করার পর বসেই আছেন। শুরু করেছেন পার্সোনাল লাইফস্টাইল ইউটিউব vlog. প্রায় সময় ত্তাকে ইনস্টাগ্রাম রিল বানাতে দেখা যায়। একটা সময় প্রাক্তন স্বামী পছন্দ করতেন না যে তার স্ত্রী শ্যুটিং এর পরেও সোশ্যাল মিডিয়া নিয়ে থাকুক। এখন অভিনেত্রী ঝাড়া হাত পা। দেদার নাচ, ভিডিও, vlog চলছে। জানা গিয়েছে যে আগামী মাস থেকে স্টার জলসার নতুন ধারাবাহিকে অভিনয় করবেন তিনি। এখন চলছে তারই প্রস্তুতি।

সম্প্রতি, অভিনেত্রী একটি সাক্ষাৎকারে নিজের ব্যাক্তিগত জীবনের কিছু সিদ্ধান্তের কথা জানান সংবাদমাধ্যমে। বিচ্ছেদের পর বেশি করে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকছেন তিনি। ঘরে আছে প্রিয় চারপেয় পোষ্য। সময় কেটে যাচ্ছে, হাতে আছে নতুন ধারাবাহিক। প্রেমের জন্য কি দরজা খোলা রেখেছেন অভিনেত্রী? নাহ্, একেবারেই না। তিয়াশা’র কথায়, এখন নাকি তার আরপ্রেম নিয়ে ভাবার সময় নেই। তিনি একাই খুব আনন্দে আছেন। একা থাকাটাই অভ্যাস হয়ে গিয়েছে। এবং তিনি জানেন না যে পরবর্তীতে আর কারও সঙ্গে থাকতে পারব কি না। অভিনেত্রীর কাছে এই বিবাহ বিচ্ছেদটা একটা বড় ধাক্কা।

whatsapp logo