Bengali SerialHoop Plus

Tithi Basu: ‘কাঁচাবাদাম’ গানে নিতম্ব দেখিয়ে উদ্দাম নেচে ভাইরাল ‛মা’ সিরিয়ালের ‘ঝিলিক’, রইলো ভিডিও

বেশ কিছুদিন হলো ‘কাঁচা বাদাম’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই গানে একের পর এক রিল ভিডিও তৈরি হচ্ছে। বাদ যাচ্ছেন না সেলেব্রিটিরাও।বেশ কিছু বছর আগে স্টার জলসার ‛মা’ ধারাবাহিকের ‛ঝিলিক’ অর্থাৎ তিথি বসুকে মনে আছে নিশ্চয়ই? থাকবে নাই বা কেন সোশ্যাল মিডিয়ায় প্রবল অ্যাক্টিভ তিনি। অতিসম্প্রতি একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিথি বসু ‛কাঁচা বাদাম’ গানে।

বুধবার দুপুরে নেটপাড়ার নজরে পড়ল তিথি বসুর নিতম্ব হেলিয়ে কোমর বেঁকিয়ে উদ্দাম নাচ। ব্যাকগ্রাউন্ড-এ বাজছে ‛বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’। তিথির পরনে রয়েছে হলুদ রঙের স্পোর্টস ক্রপ টপ আর বরাবরের মতোই একটি সাদা রঙের হট প্যান্ট। সূর্য তখন মাথার উপরে। হট-ই লাগছিল তিথিকে। ক্যাপশনে লিখেছেন, ‛এইবার লেট হইনি’। অর্থাৎ প্রতিবারই তিনি লেট পোস্ট করেন তাঁর রিল। আজকাল একটা ট্রেন্ডিং-এর ব্যাপার থেকে যায় কিনা। এইবার অবশ্য সেটি হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

ভিডিওটি পেয়ে তো চরম শোরগোল ফেলে দিয়েছেন নেটিজনদের দল। প্রশংসার বদলে চূড়ান্ত ট্রোলের বন্যা যাকে বলে, ‛এটা আমাদের ঝিলিক ভাবাই যায়না।’ আসলে নেটিজন মানতেই পারেন না যে তাঁদের ঝিলিক এখন তরুণী। ঝিলিক ওরফে তিথি অবশ্য বরাবরই নাচে বেশ পারদর্শী। ভারতনাট্যম থেকে কুচিপুড়ি সবটাই তাঁর গোচরে। তাই তাঁর নাচের প্রশংসাও কেউ কেউ করেছেন বটে লাভ ইমোজি সহযোগে।

প্রসঙ্গত, ‛মা’ ধারাবাহিকের পর সেভাবে ছোট পর্দায় দেখা মেলেনি তিথির। বেশ কয়েকটি ছবিতে শিশুশিল্পী হয়ে কাজ করেছিলেন তিনি। প্রসেনজিৎ-এর সাথেও ছোটবেলায় দেখা গিয়েছিল তাঁকে। বলা বাহুল্য, তবুও ‘মা’- এর জন্যই তিনি বহুল পরিচিত মুখ। এখন অবশ্য ‘মা’-কে ছেড়ে প্রেমে মজেছেন অভিনেত্রী। বেশ কিছুমাস আগেই পরিচয় করিয়ে দিয়েছিলেন ইনস্টাগ্রামে ছবি দিয়ে। আর মাঝে মধ্যেই সেই বিশেষ বন্ধুর সাথে ভিডিও বানাতেও দেখা যায়।

whatsapp logo