BollywoodHoop PlusHoop Trending

নিজের বিয়েতে গান গাইতে শ্বশুরের থেকে টাকা নিয়েছিলেন নেহা কক্কর!

“নেহু কা বিয়া” এই নিয়ে শুরু হয় অক্টোবর মাসে ঘোর জল্পনা। এরপর সবার একটাই প্রশ্ন ছিল নেহা কাকে বিয়ে করতে চলেছে? এই নিয়ে চলছিল বেশ সাসপেন্স। এই সাসপেন্স জিয়ে রাখতে বেশ সময় লাগিয়েছিলেন নেহা। অবশেষে গত অক্টোবরের ২৪ তারিখ বেশ ধুমধাম করে বিয়ে করলেন বয়স ৩২ এর নেহা। সেই সৌভাগ্যবান আর কেউ না গায়ক রোহনপ্রীত সিং। ছেলের বয়স ও ২৫। ভালোবাসায় বয়স কোনো ফ্যক্টর নয় তা আবারো প্রমাণ করলেন৷ নেহা এবং রোহনপ্রীত।

নিজেদের ভালোবাসায় বয়সের তোয়াক্কা না করে এই করোনা মরশুমে বলিউডে প্রথমবার বেশ ধুমধাম করে ২৪ অক্টোবর নিজের বিয়েটা সেরেছেন বলিউড রিমেক কুইন নেহা কক্কর ও গায়ক রোহনপ্রীত। এদের বিয়ে নিয়ে ছিলনা কম জল্পনা কল্পনা। সাথে ফ্যনদের ও কম উন্মাদনা ছিল না এই বিয়ে। তারপর সব জল্পনা দূরে সরয়ে দিয়ে প্রেমিকের গলায় অবশেষে বর মালাটা পড়িয়ে দিলেন নেহা। এই গায়ক-গায়িকা দম্পতি নিজের বিয়ের প্রতিটি মুহূর্তের একের পর এক ভিডিয়ো ও ছবি প্রকাশ্যে এনেছেন নিজেরাই। রোকা,মেহেন্দী,গায়ে হলুদ বিয়ে, বিয়ের রিসেপশান অনুষ্ঠান কিছুই বাদ যায়নি। সব অনুষ্ঠানই বেশ রাজকীয় ছিল। এক বার রিসেপশন হয়নি পরপর তিনবার রিসেপশান হয়। আর সেখানে বলিউডের অনেক তাবড় তাবড় সেলিব্রেটি উপস্থিত ছিলেন। নেহু ও রোহনপ্রীতের বিয়ে ছিল বেশ ব্যয়বহুল।

এতো হল বিয়ে। বিয়ের পরপর মুম্বাই ফিরে এসেছিলেন। তারপর কিছুদিন সংসার করার পর ফ্লাইটে করে উড়ে গেলেন দুবাইতে নিজেদের মধুচন্দ্রিমা সাড়তে। নিজেদের মধুচন্দ্রিমাতে কোনো কিপ্টেমি করেননি রোহন প্রীত সিং। এই দম্পতি আটলান্টিস, দ্য পাম- নামক একটি রাজপ্রাসাদের মতো রিসর্টে নিজেদের হানিমুন সাড়েন। এইবছর দ সেই রিসর্টেই দিপাবলী উদযাপন করেন।, আর নানান মুহূর্ত নিজেদের ফ্যানেদের সাথে শেয়ার করেন। দেখতে বিয়ের দেড় মাস কেটে গিয়েছে। গান গেয়ে হাসি মজা আর খুনসুটিতেই নিজের দাম্পত্য জীবন বেশ উপভোগ করছেন গায়িকা।

গায়িকার বিয়ের পর শোনা শোনা গান রিলিজ হয় যেটি বেশ হিট হয়। এখন বিয়ের রেশ কাটিয়ে নেহা নিজের কাজে যোগদান ও করেছেন। জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে ফের নেহা কক্করকে দেখা যাচ্ছে। রিয়্যালিটি শোয়ের শ্যুটিংয়ের পাশাপাশি কিছুদিন আগে কপিল শর্মার শোয়ে হাজির হন সস্ত্রিক রোহনপ্রীত সিং। সেখানে এই কাপলকে প্রেম থেকে শুরু করে বিয়ে নিয়ে বিভিন্ন প্রশ্ন করা হয়। যার মধ্যে অন্যতম ছিল বিয়ের অনুষ্ঠানে নেহা যেহেতু এত বড় সেলিব্রেটি সে কি নিজের বিয়েতে গান গাওয়ার জন্য কি নিজের শ্বশুরমশাইয়ের কাছ থেকে পারিশ্রমিক নিয়েছেন গানের জন্য?

উত্তরে নেহা কি জানালেন? সত্যিই কি নিজের বিয়েতে গানের জন্য কি সত্যি কোনো পারিশ্রমিক নেন নেহা। এই শো তে কপিলের এই প্রশ্ন শুনে হেসে ফেলেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। পরে নেহা জানান, তাঁর শ্বশুরমশাই অত্যন্ত ভালো মনের মানুষ। তিনি যদি নিজের বিয়েতে গান গাওয়ার জন্য শ্বশুরমশাইয়ের কাছে পারিশ্রমিক চাইতেনও, তাহলেও তিনি হাসতে হাসতে দিয়ে দিতেন। অবশ্য সত্যি সত্যি তিনি কিছুই চাননি। প্রসঙ্গত, নেহা মুম্বাইতে স্বামী রোহনের সাথে শ্বশুর আর শ্বাশুড়ির সাথে একসাথে থাকছেন।

whatsapp logo