BollywoodHoop Plus

কোথায় হারিয়ে গেল ‘কোই মিল গয়া’ সিনেমার এই ছোট্ট মেয়েটি! সৌন্দর্যে মুগ্ধ হবেন আপনিও

ইদানিং বলিউডে দেখা মেলে না হংসিকা মোতওয়ানি (Hansika Motwani)-র। খুব শৈশবেই মডেলিং -এ আসেন হংসিকা। 2001 সালে ‘সাকা লাকা বুম বুম’ সিরিয়ালের মাধ্যমে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। একই বছর ‘দেশ মে নিকলা হোগা চাঁদ’ সিরিয়ালেও অভিনয় করেন তিনি। এরপর হংসিকা ‘সোন পরী’, ‘করিশ্মা কা করিশ্মা’ ‘হাম দো হ্যায় না’-র মতো সিরিয়ালে অভিনয় করেছেন। একই সাথে শিশুশিল্পী হিসাবে কাজ করেছেন একাধিক বলিউড ফিল্মেও। এর মধ্যে অত্যন্ত উল্লেখযোগ্য হল হিন্দি ফিল্ম ‘জাগো’।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

এই ফিল্মে এক নাবালিকার ভূমিকায় অভিনয় করেছিলেন হংসিকা। নৃশংস ভাবে ধর্ষিতা হয়ে মৃত্যু হয় মেয়েটির। ফিল্মে হংসিকার মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)। এছাড়াও ‘কোই মিল গয়া’ ফিল্মে হৃত্বিক রোশন (Hrithik Roshan)-এর বন্ধুর চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। 2007 সালে ‘আপ কা সুরুর’ ফিল্মে নায়িকা হিসাবে ডেবিউ করেন হংসিকা। এই ফিল্ম বক্স অফিসে অত্যন্ত অসফল হয়েছিল। 2008 সালে মুক্তি পেয়েছিল হিন্দি ফিল্ম ‘মানি হ্যায় তো হানি হ্যায়’। এটিও ছিল ফ্লপ। এরপর থেকে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির দিকেই মন দেন হংসিকা।

 

View this post on Instagram

 

A post shared by Hansika Motwani (@ihansika)

এখনও অবধি কন্নড়, তামিল, তেলেগু, মালয়ালম ভাষায় অগুণতি দক্ষিণী ফিল্মে অভিনয় করেছেন হংসিকা। দক্ষিণী তারকায় পরিণত হয়েছেন তিনি। এছাড়াও হিন্দি ও পঞ্জাবি ভাষায় বেশ কয়েকটি মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন হংসিকা। তবে সোশ্যাল ওয়ার্কার হিসাবেও হংসিকার পরিচিতি রয়েছে।

ব্রেস্ট ক্যান্সার সচতনতা বিষয়ক কাজে রয়েছে হংসিকার অবদান। এই বিষয়ে তৈরি ‘চেন্নাই টার্নস পিঙ্ক’ প্রজেক্টের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। এছাড়াও দুঃস্থ ছাত্রছাত্রীদের পড়াশোনার জন্য আর্থিক সাহায্য করেন হংসিকা। এভাবেই ত্রিশটি বসন্ত পার করে চলতি বছরের 9 ই অগস্ট একত্রিশ বছর বয়সে পা দিলেন হংসিকা।

 

View this post on Instagram

 

A post shared by Tanvi Shah (@tanvishah91)

whatsapp logo