Bengali SerialHoop Plus

Sweta Bhattacharya: কাঁধে সংসারের দায়িত্ব, ধারাবাহিকেই ফিরছেন শ্বেতা

জন্মদিনের শুরু হয়েছে পোলাও দিয়ে, শেষ বিরিয়ানি দিয়ে। এই একটা দিন কোনো রকম ডায়েট না মেনেই চলে দেদার খাওয়া দাওয়া। একটা সময় প্রচণ্ড অনাহারের মধ্যে দিয়ে জীবন কাটে, পুজোর সময় নতুন পোশাক হত না সেভাবে। বাবা মা দিনের পর দিন একই পোশাকে থেকেছে, এমনকি নুন ভাত খেয়েও কেটেছে। এখন অবশ্য পরিস্থিতির অনেক উন্নতি হয়েছে, পরিবর্তন হয়েছে। মা বাবার দ্বায়িত্ব এখন সেই মেয়েরই। হয়তো এই জন্যেই বর কন্যা সন্তান লক্ষ্মী। যদি কোনো পরিবার পুত্র কন্যার মধ্যে বিভেদ না করে কন্যাকে যথাযোগ্য সন্মান ও ভালোবাসা দিয়ে মানুষ করে তবে সেই কন্যাই একদিন মাতৃরূপে আগলে তার মা বাবাকে।

সেরকমই আজ জন্মদিন বাংলা অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের (Shweta Bhattacharya)। গোটা দিন পরিবারের সঙ্গেই কাটিয়েছেন। সম্প্রতি এক সংবাদমাধ্যম অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করলে জানা যায় ফের নতুন করে ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন। অবশ্য, সদ্য শেষ করেছেন প্রথম বাংলা ছবি ‘প্রজাপতি’র শ্যুটিং। আর কয়েক দিনের মধ্যেই শুরু হবে ছবির ডাবিং।

যমুনা ঢাকি ধারাবাহিকের পর শোনা যায় আর ধারাবাহিক করবেন না। একেবারে বড় পর্দায় কেরিয়ার শুরু করবেন। কিন্তু না, তিনি ফের ছোট পর্দায় ফিরবেন। যদিও, দেবের সঙ্গে প্রজাপতি সিনেমার শ্যুটিং করে ফেলেছেন। কিন্তু, এবার হয়তো সুশান্ত দাসের প্রযোজনা সংস্থার হাত ধরেই ময়দানে নামবেন।

গুঞ্জন শুরু হয়েছিল, শ্বেতা একই ধরনের গল্পে কাজ করতে করতে নাকি তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন। আদৌ কি সত্যি। ব্যাপারটা নয়, এদিন অভিনেত্রী রাগ করেই বলেন “আমি অকৃতজ্ঞ নই”। তিনি এও বলেছেন যে এই ধরনের কথা তিনি কখনও বলেননি। স্নেহাশিষদার কাছে তিনি কৃতজ্ঞ। ওখান থেকেই তার উত্থান। অগ্রাহ্য করেন কী করে! তা ছাড়া তিনি নিজেই জি বাংলাকে বলেছেন যে তিনি ধারাবাহিক করতে চান, এবং তার মাথার উপর সংসারের দায়িত্ব আছে। তাই ছবির ভরসায় শুধু বসে থাকলে তার চলবে না।

whatsapp logo