GossipHoop Plus

Sreelekha Mitra: একজনে হবেনা, চারজন লাগবে: শ্রীলেখা মিত্র

ইদানিং, জীবনের বিভিন্ন মুহূর্তের আপডেট অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra), তাতে করে যেমন প্রশংসা পান তেমনই হতে হয় সমালোচনার শিকার। তবে সামলোচনার ঝড় যেদিক থেকে আসুক না কেন, এসবকে তিনি তেমন আমল দেন না, বরং ইন্ডাস্ট্রিতে ঠোঁট কাটা নায়িকা হিসেবেই তিনি বেশি জনপ্রিয়। বর্তমানে, এই ঠোঁট কাটা নায়িকার আরও একাধিক পরিচয় কিন্তু আছে। এই যেমন তিনি ডগ লভার্স এবং একজন সিঙ্গেল মাদার। বিয়ের কিছু বছরের মধ্যেই স্বামী শিলাদিত্য স্যন্যালের সঙ্গে বিচ্ছেদ নেন শ্রীলেখা। এরপর আর বিয়ে করেননি, মেয়েকে ও পোষ্যদের নিয়ে দিব্যি কাটিয়ে দিচ্ছেন।

সম্প্রতি, এক মিডিয়াতে দেওয়া সাক্ষাৎকারে নিজের পছন্দের কথা খোলাখুলি বললেন শ্রীলেখা মিত্র। হ্যাঁ, নিজের মতো থাকতেই ভালোবাসেন এই অভিনেত্রী, ট্রোলিংকে পাত্তা না দিয়ে দেদার রিলস, ভিডিও বানিয়ে লাইফকে এনজয় করছেন। যদিও বাস্তব জীবনে তিনি শুধুই একজন সিঙ্গেল মাদার এবং কোনো কমিটেড রিলেশনশিপের মধ্যে নেই। যদিও, মনে মনে পছন্দের মানুষকে এঁকে রেখেছেন তিনি।

পছন্দের মানুষের কথা অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে জিজ্ঞাসা করতেই বলেন যে তিনি পয়সাওয়ালা মানুষ পছন্দ একজন জীবন সঙ্গী হিসেবে, এবং তিনি কোনরকম স্ট্রাগলার চান না। একেবারে তার শব্দে বলতে গেলে, “পয়সাওয়ালা হতে হবে। আর আমি স্ট্রাগলার চাই না। দেখতে ভালো হতে হবে, মানে বডি বিল্ডার টাইপস নয়। ইন্টেলিজেন্টলি গুড লুকিং হতে হবে, পড়াশোনা জানা। আমার এক্স হাজবেন্ড কিন্তু এরকম। সেই বেঞ্চমার্ক টপকাতে হবে। সিনেমা নিয়ে পাগল হতে হবে বলিনি, তবে হ্যাঁ এরকম হতে হবে যার সঙ্গে সিনেমা নিয়ে আলোচনা করতে পারি।

আর সঙ্গে খুব বেশি পজিসিভ হলে চলবে না। ওই কে ফোন করল, কেন ফোন করল প্রশ্ন করা চলবে না সব সময়। আমি ওয়ান ম্যান উওম্যান। সেই বিশ্বাসটা করতে হবে।” এর সঙ্গে আরও যোগ করে তিনি বলেন, “অনেক কিছু চাই। একজনের মধ্যে কখনোই পাব না। তাই আমার চারজন লাগবে। যাই হোক ওই যে বললাম পেলও ভালো আর না পেলেও ভালো”।

whatsapp logo