whatsapp channel

Tithi Basu: পরনে বিপজ্জনক থাই হাই স্লিট, আঁটোসাঁটো পোশাকে পারদ চড়ালেন তিথি

অনুরাগীদের চমক কীভাবে দিতে হয় তা শেখা উচিত তিথি বসুর (Tithi Basu) থেকে। কিছুদিন আগেই আইবুড়োভাত খাওয়ার ছবি শেয়ার করে নেটিজেনদের বিষম খাইয়ে দিয়েছিলেন তিনি। কবে বিয়ে করছেন, কাকে বিয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অনুরাগীদের চমক কীভাবে দিতে হয় তা শেখা উচিত তিথি বসুর (Tithi Basu) থেকে। কিছুদিন আগেই আইবুড়োভাত খাওয়ার ছবি শেয়ার করে নেটিজেনদের বিষম খাইয়ে দিয়েছিলেন তিনি। কবে বিয়ে করছেন, কাকে বিয়ে করছেন, আদৌ বিয়ে করছেন কিনা সেসব ধন্দ কাটার আগেই ফের চমক দিলেন তিথি। এথনিক পোশাক ছেড়ে আলট্রা মডার্ন পোশাক লাস্যময়ী রূপে ধরা দিলেন প্রাক্তন অভিনেত্রী। দেখে চক্ষু ছানাবড়া নেটনাগরিকদের।

Advertisements

বিগত কয়েকদিন বেশ ব্যস্ততার মধ্যে কেটেছে তিথির। কারণ ক্রিসমাসের পাশাপাশি ছিল তাঁর জন্মদিনও। বন্ধুবান্ধবদের সঙ্গে বেশ হুল্লোড় করে জন্মদিনটা কাটিয়েছেন অভিনেত্রী। তাঁর বার্থডে লুক ছিল দেখার মতো। সাদা কালো লেপার্ড প্রিন্ট ড্রেসে দেখা গেল তাঁকে। পোশাকের বিপজ্জনক স্লিটে নজর আটকেছে পুরুষ ভক্তদের। শরীরে চেপে বসা টাইট ফিটিং ড্রেসে স্পষ্ট হয়ে উঠেছে সব কার্ভ। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিথি। প্রতিটি ছবিই ভাইরাল হয়ে গিয়েছে চোখের নিমেষে।

Advertisements

Advertisements

কিছুদিন আগে হঠাৎ করেই খবর ছড়িয়েছিল, তিথি নাকি বিয়ে করছেন। আসলে আইবুড়োভাত খাওয়ার ছবি শেয়ার করে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছিলেন তিথি। থালা বাটিতে পঞ্চব্যঞ্জন সাজিয়ে সামনে বসেছিলেন তিনি। ভাত, পোলাও, মাছ, মাংস রয়েছে সবই। কুর্তি পরে আইবুড়োভাত খেতে বসেছিলেন তিনি। সঙ্গে দেখা গিয়েছিল এক ইউটিউবারকেও। ছবি শেয়ার করে তিথি লিখেছিলেন, ‘প্রথম আইবুড়োভাত’।

Advertisements

পরে অবশ্য জানা যায়, আদৌ বিয়ে করছেন না তিনি। আসলে বর্তমানে ইউটিউবকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন তিথি। ভিডিও বানানোর জন্যই এক রেস্তোরাঁর বিভিন্ন থালির রিভিউ দিয়েছেন তিনি। সেখানেই ছিল আইবুড়োভাত থালি। অর্থাৎ সবটাই ছিল ভিডিওর জন্য করা কৌশল। আসলে বর্তমানে ব্যক্তিগত জীবনে তিনি সিঙ্গেল নাকি প্রেম করছেন তাও জানাননি তিথি। উল্লেখ্য, এখন কলেজে পড়ছেন পর্দার প্রাক্তন ঝিলিক। অভিনয় জগতে যে তাঁর আর ফেরার ইচ্ছা নেই সেটাও আগেই একবার জানিয়েছিলেন তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই