Bengali SerialHoop Plus

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়া ফের ঝড় তুললেন মা সিরিয়ালের ঝিলিক

তিথি বসু! শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। তিথির প্রথম কাজ ছিল সুপারস্টার প্রসেনজিত ও স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত “বন্ধু” সিনেমায় অভিনয় করেন। এরপর তিথি বিখ্যাত টেলিধারাবাহিক ‘মা’ সিরিয়ালে ঝিলিক চরিত্রে টানা ৬ বছর অভিনয় করেন। ঝিলিকের সেই নিষ্পাপ মুখ আর অভিনয় দুই গেঁথে যায় দর্শকদের মনে। এই সিরিয়ালে অভিনয় করে তিথি সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। তাঁর অভিনয় দর্শকমহলে প্রশংসনীয় হয়েছিল। ‘মা’ সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পর ঝিলিককে বাংলার দর্শক ভুলতে পারেনি।

‘মা’ ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে অনেকদিন৷ এরপর তিথি কয়েকটি কমার্শিয়াল অ্যাড করেছিলেন। এরপর তিথি বাংলাদেশের টেলিফিল্ম ‘হৈমন্তী’তে অভিনয় করেছিলেন। এরপর অভিনেত্রী স্টার জলসার ‘ময়ূরপঙ্কী’ ধারাবাহিকে একটি পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। পরবর্তীকালে পড়াশোনার চাপে নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন তিথি। এই মুহূর্তে তিথি কলেজে পড়ছেন সাইকোলজি অনার্স নিয়ে। কলেজে উঠে কলেজ প্রেমও করছেন। নিজের প্রেমিক দেবায়ুদ পালকে নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। প্রায়ই অভিনেত্রীকে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড দেবায়ুধ পাল এর সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়।

সময়ের সাথে সাথে সে এখন অনেকটা বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রয়েছে ৯৩ হাজারেরও বেশি ফলোয়ার। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। ফটোশুটের পাশাপাশি নিজের অভিনয়ের কাজ সংক্রান্ত ছবিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তিনি এখন অভিনয় না করলেও নিজের ফটোশুটে ঘায়েল করছে বহু পুরুষ মন। আবারো সম্প্রতি ইন্টারনেটে ঝড় তুললেন।

“এবার নেটিজেনদের ঘুম আসছে না ৷ তিথি বসুর জন্য ঘুম আসছেনা কারোরই। কারণ অভিনেত্রীর এক একটা হট ফটোশুটের জন্য। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। এবার অভিনেত্রী আবারও একটি হট ছবি পোস্ট করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এই ছবিতে তিথির পরনে রয়েছে স্প্যাগেটি স্লিভ সিকুইনড ক্রপ টপ এবং কালো রঙের স্লিটেড পেনসিল স্কার্ট। তার সঙ্গে মানানসই করে তিথি কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। লাল রঙের ঠোঁট তিথিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। উন্মুক্ত নাভিতে আর অভিনেত্রীর চাহনিতে আরো হট লাগছিল। নিমেষে ভাইরাল অভিনেত্রীর এই হট পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Related Articles