whatsapp channel

Urfi Javed: ফিনফিনে কাপড়ে গোপনাঙ্গ ঢেকে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) হলেন বলি টাউনের এক অদ্ভুত 'সেনসেশন'। এই মডেল সামনে এলেই উদ্বেলিত হয় সোশ্যাল মিডিয়ার মানুষজন। তিনি সামনে এলেই যেন চারদিকে ওঠে নানা চর্চার ঝড়। কারণ একটাই-…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) হলেন বলি টাউনের এক অদ্ভুত ‘সেনসেশন’। এই মডেল সামনে এলেই উদ্বেলিত হয় সোশ্যাল মিডিয়ার মানুষজন। তিনি সামনে এলেই যেন চারদিকে ওঠে নানা চর্চার ঝড়। কারণ একটাই- তার ছকভাঙা পোশাক আর বেআব্রু অভিব্যক্তি। এছাড়াও তার ঠোঁটকাটা স্বভাবের জন্যও তাকে নিয়ে চর্চা চলতেই থাকে। বিগত সময়ে নিজের এমনই পরিচয় তৈরি করে ফেলেছেন এই মডেল। বিতর্ক ও সমালোচনা যেন তার নামের সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে।

Advertisements

নানা সময় নানা পোশাকে ধরা দেন উরফি। কখনো স্টাইলিশ বিকিনি বা মনোকিনি, কখনো আবার ফিতে, জুয়েলারির মতো উদ্ভট অঙ্গরাগ। আবার কখনও কখনও সেফটিপিন বা গাছের পাতা দিয়েও লাজ রক্ষা করতে দেখা যায় এই মডেলকে। আবার চুলের গোছা কিংবা খাবারের প্লেট ও পানীয়র গ্লাস দিয়েও নিজের আব্রু ঢেকে ক্যামেরাবন্দি হন এই মডেল। তবে রাস্তায় হেঁটে বেড়ালে প্যাপদের মধ্যমনি হয়ে ওঠেন উরফি, আবার স্টুডিওর ফটোশ্যুটও বেশ নজর কাড়ে সামাজিক মাধ্যমের দেওয়ালে।

Advertisements

আর এবার এক অদ্ভুত পোশাকে নজর কাড়লেন এই মডেল। স্টুডিওর চার দেওয়ালের মধ্যে নয়, এবার এক অনুষ্ঠানের মঞ্চে এমন পোশাকে ধরা দিলেন তিনি। প্যাপদের ক্যামেরায় ধরা পড়েছে তার এই পোশাক। ‘ভূমপ্লা’ নামের একটি ইনস্টাগ্রামের বিনোদন পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে একটি মঞ্চের উপর দেখা গেল তাকে। তার পরণে রয়েছে একটি কালো পোশাক। ফিনফিনে সিল্কের কাপড় দিয়ে এই পোশাক কোনরকমে ঢেকেছে তার স্তনযুগল। উর্ধাঙ্গের বেশিরভাগ স্থানই রয়েছে উন্মুক্ত। আবার কোমর থেকে পা অব্দি ঢাকা রয়েছে পোশাকে। গলার কাছে একটি ধাতব বন্ধনী দিয়ে পোশাকটিকে আটকে রাখা হয়েছে। মাথায় রয়েছে একটি সরু ডায়মন্ড ক্রাউন। মুখে মানানসই মেকআপ ও খোলা চুলে ধরা দিয়েছেন তিনি।

Advertisements

ভিডিওর ক্যাপশন দেখলেই বোঝা যায় যে তার এই লুক কোনো অনুষ্ঠানে ধরা পড়েছে। সেখানে লেখা রয়েছে যে শুক্রবার রাতে কোনো এক অনুষ্ঠানে এই আউটফিটে হাজির ছিলেন উরফি। আর তার এই পোশাক দেখেই উত্তাল নেটপাড়া। তার খোলামেলা ফর্সা শরীর দেখে ঘুম উড়েছে তার অনেক পুরুষ ভক্তের। আবার অনেকেই এই পোশাক দেখে নীতি পুলিশের ভূমিকায় তাকে শালীনতার পাঠ পড়াতে চেয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা