whatsapp channel

চোরের উপর বাটপারির দুঃসাহস, অর্ণব গোস্বামীকে একহাত নিলেন নামিদামি অভিনেতারা

সুশান্ত সিং রাজপুত গত ১৪জুন আত্মঘাতী হয়েছেন। তারপরই তাঁর মৃত্যু নিয়ে বলিউডের বিভিন্ন দিক উঠে এসেছে সাধারণ মানুষের সামনে। এরপরই একটা ঘটনার জেরে, সিবিআই-র হস্তক্ষেপ, রিয়া চক্রবর্তীর গ্রেফতার, মাদকচক্র,নেপোটিজম ভরপুর…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত গত ১৪জুন আত্মঘাতী হয়েছেন। তারপরই তাঁর মৃত্যু নিয়ে বলিউডের বিভিন্ন দিক উঠে এসেছে সাধারণ মানুষের সামনে। এরপরই একটা ঘটনার জেরে, সিবিআই-র হস্তক্ষেপ, রিয়া চক্রবর্তীর গ্রেফতার, মাদকচক্র,নেপোটিজম ভরপুর বলিউড প্রমুখ বিষয়ে স্টারদের নাম জড়িয়ে উঠে এসেছে বলিউডের কিছু তারকাদের নাম। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে বলিউডের স্টারদের নানাভাবে কর্দয ভাষায় কটুক্তি করেছেন রিপাব্লিক টিভি সহ টাইমস নাও ছাড়া বেশ কয়েকটি টিভি চ্যানেল।

এরপরই শুরু হয় বলিউড VS নিউজ মিডিয়া। এবার চোরের বাটপারি। সেই বলিউডই একজোট হয়ে মামলা ঠুকল ‘রিপাবলিক টিভি’র এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী এবং টাইমস নাও-এর সঞ্চালক নবিকা কুমার, রিপাবলিক টিভির সাংবাদিক প্রদীপ ভাণ্ডারী, টাইমস নাও-এর এডিটর-ইন-চিফ রাহুল শিবশঙ্করও এই চার সাংবাদিকের বিরুদ্ধে। আর চুপ না থাকতে পেরে সলমন খান, আমির খান, শাহরুখ খান তিন খান একসাথে এছাড়া কর্ণ জোহর, ফারহান আখতার, অজয় দেবগণের মতো অভিনেতা পরিচালকদের মোট ৩৪টি প্রযোজনা সংস্থা মিলে মামলা দায়ের করেছে দিল্লি হাইকোর্টে।

এই তারকারা দাবি জানিয়েছেন বারবার এই চার সাংবাদিক নিজেদের চ্যানেল আর শো এর টিআরপির জন্য নিজেদের শোতে সিনেজগতের সাথে জড়িত অভিনেতা-অভিনেত্রী, পরিচালক, কলাকুশলীদের বিরুদ্ধে ‘দায়িত্বজ্ঞানহীন, অবমাননাকর ও অপমানসূচক বলে বার কটুক্তি করা হয়েছে। প্রথম সারির প্রত্যেক অভিনেতা অভিনেত্রীকে ‘ড্রাগি’, ‘বলিউড আসক্ত মাদকচক্রে’, ‘নেশায় রয়েছে দীপিকা, ভিকি, রণবীর’, এই ধরণের নানা মন্তব্য বার বার করা হয়েছিল।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রেষ কাটার আগেই শুরু হয়েছে মাদক চক্র নিয়েও তোলপাড় হয়েছে বলিউডের এই রূপোলি জগৎ। মাদক চক্রে যুক্ত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তারের পর শুরু হয় এনসিবি মামলা। এনসিবি মামলায় প্রথমে রিয়া চক্রবর্তীর গাড়ি ধাওয়া তারপর দীপিকা পাডুকোনের গাড়িও ধাওয়া করেছিল রিপাব্লিক টিভির ক্যামেরাম্যান। দর্শকের সামনে বারবার বলিউড সম্পর্কে ভ্রান্ত ধারণা তৈরি করেন এই রিপোর্টাররা। চুপ না থেকে বলিউড কড়া পদক্ষেপ নিল এই রিপোর্টারদের বিরুদ্ধে। কে জিতবে এই লড়াইতে তা সময় নির্ধারণ করবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media