Hoop PlusTollywood

Sukanya Dutta: অভিনেত্রীকে কুপ্রস্তাব দেওয়া নিয়ে মুখ খুললেন পরিচালক বাপ্পা

শুক্রবার সকালে হঠাৎই ফেসবুকে পোস্ট করে জনৈক অভিনেত্রী সুকন্যা দত্ত (Sukanya Dutta) টলিউডের নবাগত পরিচালক বাপ্পা (Bappa)-র বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন। এই ঘটনার প্রত্যুত্তরে বাপ্পা বলেছিলেন, তাঁকে জেনে-শুনেই টার্গেট করা হচ্ছে। এরপর শুক্রবার রাতে একটি ফেসবুক লাইভ করে সুকন্যা বলেন, বাপ্পা অত্যন্ত নামী কেউ নন। ফলে তাঁকে টার্গেট করার প্রশ্নই ওঠে না। তবে এই ঘটনায় বর্তমানে উত্তাল টলিউড। তাঁর বিরুদ্ধে সুকন্যার অভিযোগ নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় সরব হলেন বাপ্পা।

বাপ্পা আগেই জানিয়েছিলেন, শনিবার সুকন্যার বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করতে থানায় যাবেন তিনি। কারণ তিনি ইন্ডাস্ট্রিতে নবাগত। কেরিয়ারের শুরুতে এই ধরনের ঘটনা ঘটলে তাঁর পক্ষে ভবিষ্যতে টলিউডে কাজ করা মুশকিল হয়ে যাবে তা নিজেও জানেন বাপ্পা। শনিবার সোশ্যাল মিডিয়ায় সুকন্যার সাথে তাঁর কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেছেন বাপ্পা। তিনি জানালেন, প্রথমে ভেবেছিলেন চুপ করে থাকবেন। কিন্তু পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার ফলে এবার এই প্রসঙ্গে মুখ খোলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ইতিমধ্যেই বাপ্পা ‘অল বেঙ্গল মেল ফোরাম’-এ অভিযোগ করেছেন। সংস্থার পক্ষ থেকে সঠিক পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস পেয়েছেন তিনি। পাশাপাশি স্থানীয় থানায় অভিযোগ জানানোর সিদ্ধান্ত নিয়েছেন বাপ্পা।

শুক্রবার সুকন্যা ফেসবুকে একটি পোস্ট করে লিখেছিলেন, বাপ্পা তাঁকে যৌন দৃশ্যে মহড়া দেওয়ার কথা বলেছিলেন। এমনকি তিনি প্রায়ই অভিনেত্রীকে বাইরে দেখা করার কথাও বলেছিলেন। শখের অভিনেত্রী সুকন্যা দেখা করেছিলেন বাপ্পার সাথে। এমনকি যৌন দৃশ্যে মহড়া দেওয়ার কথা বলার পর বাপ্পা তাঁকে গলির মোড় অবধি নিজের স্কুটিতে চাপিয়ে পৌঁছে দেন। সুকন্যার মতে, বাপ্পা হয়তো এরপর পরিচিত বৃত্তে তাঁকে নিয়ে আলোচনা করেছেন। ফলে অনেকে তাঁকে এই ঘটনা নিয়ে অশ্লীল কটাক্ষ করেছেন। এরপরেই ফেসবুকে সম্পূর্ণ ঘটনা জানানোর সিদ্ধান্ত নেন সুকন্যা।

তবে বর্তমানে বাপ্পা এই বিষয়ে মুখ খুলতে নারাজ। তিনি জানিয়েছেন, তাঁর আইনজীবী যা বলার বলবেন। আপাতত বাপ্পা তাঁর আসন্ন প্রোজেক্ট ‘মেহতাব’ নিয়ে ব্যস্ত।

whatsapp logo