whatsapp channel

বাঙালি অনন্যার গলায় ‘সিয়ারাম’ গান, ইন্ডিয়ান আইডলে গলা মেলালেন শ্রেয়া ঘোষাল

কোনো না কোনো কারণে চর্চা হতেই থাকে ইন্ডিয়ান আইডল (Indian Idol) নিয়ে। কখনো বিচারকদের নিয়ে কখনো আবার কোনো বিতর্কের কারণে চর্চায় উঠে এসেছে এই শো। তবে এই সিজনে বড় বদল…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কোনো না কোনো কারণে চর্চা হতেই থাকে ইন্ডিয়ান আইডল (Indian Idol) নিয়ে। কখনো বিচারকদের নিয়ে কখনো আবার কোনো বিতর্কের কারণে চর্চায় উঠে এসেছে এই শো। তবে এই সিজনে বড় বদল এসেছে বিচারকের আসনে। এবারে ইন্ডিয়ান আইডলে রয়েছেন কুমার শানু, শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) এবং বিশাল ডাডলানি। প্রতিযোগীদের মধ্যেও প্রচুর প্রতিভা লক্ষ্য করা যাচ্ছে। বিশেষ করে বাঙালি প্রতিযোগী অনন্যা পাল (Ananya Paul) প্রথম থেকেই দর্শক এবং বিচারকদের মন জয় করে আসছেন। এবার সাম্প্রতিক পর্বে ‘সিয়ারাম’ গান গেয়ে ফের সকলকে মুগ্ধ করলেন অনন্যা।

Advertisements

সোনি টিভিতে খুব শীঘ্রই শুরু হতে চলেছে নতুন হিন্দি সিরিয়াল ‘শ্রীমদ রামায়ণ’। ২০২৪ এর প্রথম থেকেই শুরু হতে চলেছে এই ধারাবাহিকটি। এই সিরিয়ালটির জন্য ভক্তিগীতি গেয়েছেন হর্ষিত সাক্সেনা। সম্প্রতি ইন্ডিয়ান আইডল শো তে সিরিয়ালের প্রচার করতে এসেছিলেন অভিনেতা অভিনেত্রী এবং হর্ষিত নিজেও। সেখানেই গায়কের সঙ্গে এই ভক্তিগীতির সুরে সুর মেলালেন অনন্যা।

Advertisements

Advertisements

তাঁদের গানের একটি প্রোমো সম্প্রতি ভাইরাল হয়েছে চ্যানেলের তরফে। প্রোমোতে দেখা গেল, অনন্যা এবং হর্ষিতের গানে মুগ্ধ বিচারকেরা। শ্রেয়া বসে বসেই গলা মেলান গানের সঙ্গে। নিজের আসন ছেড়ে উঠে দাঁড়ান বিশাল ডাডলানি। বাংলার প্রতিযোগী অনন্যা নিজের সুরের জাদুতে আচ্ছন্ন করে রেখেছেন সকলকে। শাস্ত্রীয় সঙ্গীতের উপরে তাঁর দক্ষতা দেখে অবাক বিচারকেরাও।

Advertisements

প্রসঙ্গত, ২০২৪ সালের ১লা জানুয়ারি থেকে সোনি টিভিতে সম্প্রচার শুরু হতে চলেছে শ্রীমদ রামায়ণ সিরিয়ালের। শ্রীরামের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুজয় রাউকে। সীতার ভূমিকায় রয়েছেন প্রাচী বনসল। আর লক্ষ্মণের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বসন্ত ভট্টকে। রামায়ণ নিয়ে এর আগেও কালজয়ী ধারাবাহিক হয়েছে। করোনার সময়ে সেই সিরিয়াল আবারো ফিরিয়েও আনা হয়েছিল। এমনকি অ্যানিমেটেড রামায়ণও বেশ জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ‘আদিপুরুষ’ দর্শকদের কাছে চূড়ান্ত খিল্লির বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছিল। এবার নতুন সিরিয়াল কেমন হবে সেটাই দেখার।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই